• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

জন্মদিনে পরীমনির ছেলেকে যে উপহার দিলেন অপু বিশ্বাস

প্রকাশিত: আগস্ট ১২, ২০২৩, ০৩:১৯ এএম

জন্মদিনে পরীমনির ছেলেকে যে উপহার দিলেন অপু বিশ্বাস

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

বেশ ধুমধাম করে ছেলে রাজ্যের জন্মদিন পালন করলেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি। একমাত্র সন্তানের জন্মদিনে প্রায় ১৫ লাখ টাকা খরচ করেছেন তিনি। বিষয়টি জানিয়েছেন পরী নিজেই।

বৃহস্পতিবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে উদযাপন করা হয়েছে ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনির ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যর প্রথম জন্মদিন।

বৃহস্পতিবার রাত ৯টায় ঢাকার রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনে ছেলেকে নিয়ে হাজির হন পরী। এ সময় মা ছেলেকে স্বাগত জানান তারকা অভিনেতা-অভিনেত্রীসহ পরীমনির আত্মীয়স্বজনরা।

জন্মদিনের অনুষ্ঠানে মায়ের কেনা পোশাক পরেই হাজির হয়েছিলেন রাজ্য। ছেলেকে পদ্মফুলের রঙের স্যুট কিনে দিয়েছেন পরী। আর বাবার কেনা সাদা রঙের জুতা পরেই নিজের প্রথম জন্মদিন উদযাপন করেছেন এই তারকা পুত্র।

পরী নিজেও এসেছিলেন পদ্মফুলের রঙের গাউন পরে। ছেলেকে ভালোবেসে পদ্মফুল ডাকেন বলেই পুরো অনুষ্ঠানের আয়োজন ছিল পদ্মফুল ডিজাইনে।

পরীমনি জানান, এই অনুষ্ঠানে ১৪ লাখ ৮০ হাজার টাকা খরচ করেছেন তিনি। অনেক কষ্ট করে এই টাকা জোগাড় করেছি। এই অনুষ্ঠানের জন্য রাজ্যর বাবা পাশে থাকলে হয়তো এত কষ্ট করতে হতো না আমাকে।

রাজ্যের জন্মদিনে স্বর্ণের চেইন উপহার দিয়েছেন ঢালিউড নায়িকা অপু বিশ্বাস। অনুষ্ঠানে নিজ হাতেই চেইন বের করে রাজ্যকে পরিয়ে দিয়েছেন তিনি। এ সময় রাজ্যকে পরীমনির কোলেই দেখা যায়।

অপু বিশ্বাস বাদেও চঞ্চল চৌধুরী, চিত্রনায়িকা শিরিন শিলাসহ একাধিক তারকাকে দেখা গেছে আলোচিত এই নায়িকার ছেলের জন্মদিনের অনুষ্ঠানে। সবাই রাজ্যকে ভালোবাসায় ভরিয়েছেন পাশাপাশি দিয়েছেন গিফট উপহার।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ