• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

একসঙ্গে দেখা দিলেন রাজ-পরী, তাহলে কি সুখবর দিতে যাচ্ছেন তারা

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৩, ০৬:২৭ পিএম

একসঙ্গে দেখা দিলেন রাজ-পরী, তাহলে কি সুখবর দিতে যাচ্ছেন তারা

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ দম্পতির একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্যর জন্মবার্ষিকী ছিল গত ১০ আগস্ট। একমাত্র ছেলের বিশেষ দিনটি বেশ জাঁকজমকপূর্ণ আয়োজনে উদযাপন করেন অভিনেত্রী। তবে ছেলের জন্মদিনের এই অনুষ্ঠানে দেখা পাওয়া যায়নি বাবা রাজের।

একমাত্র ছেলের প্রথম জন্মবার্ষিকীর অনুষ্ঠানে বাবা হিসেবে রাজকে দেখতে না পাওয়ায় সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে অনেক চর্চা দেখা গেছে। সেসব চর্চার প্রায় এক সপ্তাহ পর সব মান-অভিমান ভুলে এক হতে দেখা গেল রাজ-পরীকে। ছেলে রাজ্যকে নিয়ে একসঙ্গে সময় কাটালেন এই তারকা দম্পতি।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) সংগীতশিল্পী ও গীতিকার কৌশিক হোসেন তাপসের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করা ছবি ও ভিডিওতে একসঙ্গে দেখা যায় রাজ-পরীকে। তাপস ক্যাপশনে লিখেছেন, ‘রাজ্য বাবার জন্মদিন উদযাপন করা হচ্ছে। টিএম’র পক্ষ থেকে।’

কিছুদিন আগেই দুটি সিনেমার ঘোষণা দিয়েছে টিএম ফিল্মস। এর মধ্যে একটি সিনেমা নির্মাণ করবে রাফী এবং অন্যটি অংশু। আর রাজ-পরী দম্পতিকে একসঙ্গে হাজির করার ছবি-ভিডিও ছড়িয়ে পড়ার পরই সবার প্রশ্ন—রাজ-পরী কি একসঙ্গে হাজির হচ্ছেন টিএম ফিল্মসের সিনেমায়? তাপস কি এমনই ইঙ্গিত দিলেন? নাকি বাস্তবে হক হতে যাচ্ছেন এই দম্পতি, সেই সুখবর দিতে যাচ্ছেন।

এদিকে সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে অভিনেতা রাজ ছেলের জন্মদিনে হাজির না হওয়া এবং পরীমণির সঙ্গে দাম্পত্য কলহ নিয়ে কথা বলেছেন। যেখানে রাজের বক্তব্যে দাম্পত্য কলহ স্বাভাবিকের আভাস পাওয়া গেছে। রাজ বলেন, আমি জীবনে অনেক সমস্যা ফেস করেছি; আর করতে চাই না। স্বাভাবিক একটা জীবন চাই, শান্তি চাই। আর কোনো সমস্যায় জড়াতে চাই না আমি।

তিনি আরও বলেন, ছেলের জন্য হলেও জীবনটা ঠিক করতে হবে আমার। সে এখন বড় হচ্ছে। পাঁচ-ছয় বছর পর সে ভালোভাবে চলাফেরা করবে, কথা বলবে। ওকে একটা সুন্দর জীবন উপহার দিতে চাই।

প্রসঙ্গত, ২০২১ সালে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করার সময় পরিচয় হয় রাজ-পরীমণির। পরিচয় থেকে প্রেম ও ভালোবাসার সম্পর্ক এবং পরবর্তীতে সেই সম্পর্ক গড়ায় বিয়েতে। ২০২২ সালের জানুয়ারি তারা পারিবারিক আয়োজনে বিয়ে সম্পন্ন করেন। একই বছরের ১০ আগস্ট পুত্রসন্তানের মা হন অভিনেত্রী পরীমণি।

গত ২০ মে স্ত্রী পরীমণিকে রেখে নিজের জিনিসপত্র নিয়ে বাসা থেকে বের হয়ে যান রাজ। এরপর ২৯ মে দিবাগত রাতে অভিনেতার ফেসবুক আইডি থেকে তিন অভিনেত্রীর সঙ্গে ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হয়। যা নিয়ে রাজ-পরীমণির দাম্পত্য জীবনে কলহের শুরু হয়। আর তারপর থেকে আলাদা থাকছেন এই দম্পতি।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ