• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

বৌ আগে, সন্তান পরে: শরীফুল রাজ

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৩, ০১:৫৭ এএম

বৌ আগে, সন্তান পরে: শরীফুল রাজ

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

ছেলের প্রথম জন্মদিনে অনুপস্থিত ছিলেন ঢাকাই সিনেমার আলোচিত নায়ক শরীফুল রাজ। তবে কেন ছেলের জন্মদিনে তিনি অনুপস্থিত ছিলেন সে বিষয়ে এবার মুখ খুলেছেন জনপ্রিয় এ অভিনেতা।

শরীফুল রাজ সংবাদ মাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে বলেছেন, এতদিন দেশের বাইরে ছিলাম। কিন্তু সন্তানের প্রথম জন্মদিন উদযাপনের আগেই ছেলে ও স্ত্রীর সঙ্গে দেখা করেছি। ছেলের জন্য উপহার পরীর হাতে তুলে দিয়েছি। তবে জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেনি।

একমাত্র ছেলের জন্মদিনে কেন উপস্থিত ছিলেন না অভিনেতা। এমন প্রশ্নের উত্তরে রাজ জানান, কেন যাইনি, কী কারণে যাইনি, সেটি আমিই জানি, বাইরের অন্য কেউ তা বুঝবে না। তাই সেটি নিয়ে কথা বলে লাভ নেই।

রাজ আরও জানান, এ বিষয়ে কথা বললেও হয়তো আমার কথা মানুষ বিশ্বাস করতে চাইবে না। সবার অভিযোগ থাকতে পারে ছেলের জন্মদিনের অনুষ্ঠানে না যাওয়ার বিষয়ে কিন্তু আমি বলব, কলকাতা থেকে ফিরেই একজন বাবা হিসেবে আমি আমার দায়িত্ব পালন করেছি। ছেলের সঙ্গে দেখা করেছি। ওর সঙ্গে সময় কাটিয়েছি।

চলতি বছর ২০ মে পরীকে ছেড়ে রাজ আলাদা থাকতে শুরু করেন। এরপরই ২৯ মে দিবাগত রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হয়। এ কারণে রাজ-পরীর দাম্পত্য সম্পর্ক আরও খারাপের দিকে এগোয়।

এরপর থেকেই মিডিয়ায় প্রকাশ্যে একে অন্যের সম্পর্কে সমালোচনা করতেও দেখা যায় রাজ- পরীকে। দীর্ঘ সময় ধরেই এ জুটি আলাদা রয়েছেন। সেপারেশনের সময় পরী এক সাক্ষাৎকারে জানান, রাজের সঙ্গে তার সম্পর্ক না থাকলেও ছেলের সঙ্গে তার সম্পর্ক থাকবে। এ বিষয়ে অবশ্য রাজ বলেন, মানে কী, আমি পরীকে বিয়ে করেছি, বউয়ের সঙ্গে সম্পর্কটাই আগে। পরে সন্তানের সঙ্গে।

তবে ছেলের জন্য নিজের জীবনকে গুছিয়ে আনতে চান রাজ। বলেন, জীবনে অনেক ঝামেলায় ফেঁসেছি। আর তা চাই না। সন্তান বড় হচ্ছে। ওর একটা সুন্দর জীবন দিতে চাই। জীবনটাও স্বাভাবিক চাই, শান্তি চাই। রাজের এমন কথায় স্পষ্ট হয়ে উঠেছে, এই মুহূর্তে পরীর সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করতে ব্যস্ত অভিনেতা শরীফুল রাজ।  

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ