• ঢাকা শনিবার
    ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

অনেক দিন পর ওকে ভালোমতো কাছে পেয়েছি: রাজ

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৩, ০৬:২৯ পিএম

অনেক দিন পর ওকে ভালোমতো কাছে পেয়েছি: রাজ

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

মান-অভিমান ভুলে আবারও এক হয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি ও নায়ক শরিফুল রাজ। বুধবার রাতে সন্তানসহ রাজ ও পরীমনিকে একসঙ্গে দেখা গেল। এতে প্রায় তিন মাস পর দ্বন্দ্ব ভুলে এক ছাদের তলায় ফিরলেন তারা।

ওই দিন রাতে গান বাংলা অফিসে রাজ, পরীমনি ও রাজ্যকে নিয়ে কেক কাটেন গান বাংলার দুই কর্ণধার কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী। এমন একটি ভিডিও ও বেশ কয়েকটি ছবি বৃহস্পতি সকাল ৯টার দিকে তাপসের ফেসবুক ভেরিফায়েড পেজে প্রকাশিত হয়।

নিচে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘রাজ্য বাবার জন্মদিন উদ্যাপন করা হচ্ছে টিএমের পক্ষ থেকে।’

বিষয়টি জানতে বৃহস্পতিবার রাজের সঙ্গে যখন যোগাযোগ করা হয়, তখন তিনি রাজধানীর বসুন্ধরায় পরীমনির বাসায় রাজ্যকে নিয়ে খেলছিলেন। রাজ বলেন, ‘রাজ্যের সঙ্গে খেলা করছি, সময় দিচ্ছি। অনেক দিন পর ওকে ভালোমতো কাছে পেয়েছি। রাজ্যও আমাকে কাছে পেয়ে খুবই মজা করছে, হাসছে, খেলছে।’

রাজ বলেন, আমি এখন বসুন্ধরার বাসায়। আমি ও পরীমনি একসঙ্গেই আছি। গত রাতে বাসায় ফিরেছি। ঠিকঠাক আছি, ভালো আছি। বাবুকে সময় দিচ্ছি। এ কারণে এখন বেশি কথা বলতে পারছি না। পরে কথা বলব এ বিষয়ে।’

প্রসঙ্গত, গত ২০ মে পরীমনিকে রেখে নিজের সব জিনিসপত্র নিয়ে বাসা থেকে বেরিয়ে আসেন রাজ। এর পর ২৯ মে রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হয়। তার পর থেকে দুজনের সম্পর্কে অবনতি ঘটতে থাকে।

এরই মাঝে ছেলে রাজ্যর প্রথম জন্মদিন উদযাপন করেন পরী। সেখানেও দেখা মেলেনি রাজের। এর পর ভক্তরাও ধরে নেন, তা হলে বোধহয় আর একসঙ্গে দেখা মিলছে না এই দম্পতির। সেই গুঞ্জনে পানি ঢেলে ফের একত্রিত হলেন শরিফুল রাজ-পরীমনি।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ