• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

রাজের মাথা ফাঁটলো কী করে, জানেন না পরী

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৩, ০৮:০৮ পিএম

রাজের মাথা ফাঁটলো কী করে, জানেন না পরী

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

দীর্ঘদিন ধরে অসুস্থ ছিল জনপ্রিয় তারকা দম্পতি পরী আর রাজের একমাত্র ছেলে রাজ্য। অসুস্থ রাজ্যর চিকিৎসা চলে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে। এবার সেই হাসপাতালেই রক্তাক্ত অবস্থায় ভর্তি হলেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেতা শরীফুল রাজ।

শুক্রবার (১৮ আগস্ট) রাতে হঠাৎই রক্তাক্ত অবস্থায় রাজের হাসপাতালে ভর্তি হওয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পায়। সে ছবি প্রকাশ হওয়ার পর থেকেই চিন্তিত হয়ে পড়েছেন রাজ-পরীর ভক্তরা।

গত ১৭ আগস্ট টিএম ফিল্মসের আয়োজনে ছেলের জন্মদিনে একসঙ্গে সময় কাটান রাজ-পরী। তাদের সে মুহূর্তের ছবি দেখে রাজ-পরী ভক্তরা ভেবেছিলেন এবার স্বাভাবিক ছন্দে ফিরতে চলেছেন এ জুটি। কিন্তু স্বাভাবিক ছন্দই যেন নেই এ জুটির ভাগ্যে।

রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সূত্র বলছে, শুক্রবার হাসপাতালে রক্তাক্ত অবস্থায় ভর্তি হন রাজ। তার মাথা এতটাই গুরুতরভাবে ফেটে যায় যে, মাথায় চারটি সেলাই দিয়েছেন কতর্ব্যরত চিকিৎসকরা। তবে বর্তমানে হাসপাতালে নেই এই অভিনেতা। চিকিৎসা নিয়েই হাসপাতাল ছেড়েছেন তিনি। তবে কোথায়, কীভাবে, কখন এই জখম হয়েছে—তা এখনও জানা যায়নি।

এদিকে দুর্ঘটনার বিষয়টির সত্যতা যাচাই করতে শরীফুল রাজের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি কল রিসিভ করেননি। পরীমণির কাছে এ বিষয়ে জানতে চাইলে পরী বলেন, ‘আমি জ্বরে অসুস্থ হয়ে এখন হাসপাতালে আছি। রাজ কোথায় আছে আমি জানি না।’

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ