• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

বাসায় ফিরেছেন রাজ, হাসপাতালেই আছেন পরীমনি

প্রকাশিত: আগস্ট ২০, ২০২৩, ০২:৫৫ এএম

বাসায় ফিরেছেন রাজ, হাসপাতালেই আছেন পরীমনি

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত অভিনেতা শরিফুল রাজ হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। গতকাল শুক্রবার (১৮ আগস্ট) রাতে দুর্ঘটনার শিকার হয়েছিলেন এই নায়ক। পরে রাতেই হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন তিনি। এই তথ্য নিশ্চিত করেছে রাজের ঘনিষ্ট এক সূত্র। তবে জ্বর নিয়ে এখনো রাজধানীর এভারকেয়ার হাসপাতলে ভর্তি আছেন চিত্রনায়িকা পরীমনি।

শুক্রবার (১৮ আগস্ট) রাতে খবর আসে, গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা শরিফুল রাজ। সূত্রের বরাতে জানা যায়, তার মাথা ফেটে গেছে। কিন্তু কীভাবে এই দুর্ঘটনা ঘটল— সেই তথ্য জানা যায়নি। যদিও বিভিন্ন মাধ্যমে জানা গেছে, রাজধানীর এভারকেয়ার হাসপাতালেই চিকিৎসা নিয়েছেন রাজ। তার মাথায় চারটি সেলাই করতে হয়েছে।

এদিকে রাজের আহত হওয়ার খবর প্রকাশের পর পরীমনিও একটি ছবি দিয়ে জানান, তিনি হাসপাতালে। নিজের ফেসবুকে পরীমনি একটি ছবি প্রকাশ করেন। সেখানে দেখা গেছে, ক্যানুলা করা দুটি হাত। ক্যাপশনে অভিনেত্রী লিখছেন, ‘আমরা পরীতমা।’ চেক ইন দিয়েছেন একটি বেসরকারি হাসপাতালের নাম।

২০২১ সালে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করার সময় পরিচয় হয় রাজ-পরীমনির। পরিচয় থেকে প্রেম ও ভালোবাসার সম্পর্ক এবং পরবর্তী সময়ে সেই সম্পর্ক গড়ায় বিয়েতে। ২০২২ সালের জানুয়ারি তারা পারিবারিক আয়োজনে বিয়ে সম্পন্ন করেন। একই বছরের ১০ আগস্ট পুত্রসন্তানের মা হন অভিনেত্রী পরীমনি।

তবে পরীমনিকে বাসায় রেখে গত ২০ মে নিজের সব জিনিসপত্র নিয়ে বেরিয়ে যান শরিফুল রাজ। এর পর ২৯ মে রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হয়। তার পর থেকে দুজনের সম্পর্কে অবনতি ঘটতে থাকে।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ