• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

জোভানের অভিযোগে মুখ খুললেন ফারিণ

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৩, ০২:৪২ এএম

জোভানের অভিযোগে মুখ খুললেন ফারিণ

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। দীর্ঘ একযুগ ধরে অভিনয়ের সঙ্গে তার নিত্য আসা-যাওয়া। এর ধারাবাহিকতা ধরে রেখেছেন তিনি। তবে সাম্প্রতিক সময়ে আক্ষেপের সুরে একটি অভিযোগ তুললেন।

অভিযোগটা ছিল এমন, এখন যারা ওটিটিতে কাজ করছেন তারা তো একসময় নাটকই করতেন। কিন্তু এখন তারা ওটিটিতে গিয়ে নাটককে অবজ্ঞা করছেন। যেন নাটক কিছুই না। অথচ তারা নাটক থেকেই কিন্তু সবকিছু পেয়েছে। এসব কারণে ওটিটিতে আমার কাজ করতে ইচ্ছে করে না।

তবে অভিযোগের সুর কার প্রতি? এমন প্রশ্নের উত্তরে কারও নাম সরাসরি না নিলেও তিনি জানান, কিছুদিন আগে ‘জানেমান তুই আমার’ নামে একটা নাটক প্রচার হয়েছে। কিন্তু নাটক বলে এটা নিয়ে আমার যিনি সহশিল্পী তিনি কোনো প্রচারণাই করছেন না। সামাজিক যোগাযোগমাধ্যমে কোনো পোস্ট নেই এটা নিয়ে। অথচ ওটিটির কাজ নিয়ে তিনি কিছুক্ষণ পরপর পোস্ট দিচ্ছেন, সেটা নিজের কাজ না হলেও। এটা কোন ধরনের কাজ হলো!

নাটকের নাম নেওয়াতে জানা যায় সেই নাটকে জোভানের সহশিল্পী ছিলেন তাসনিয়া ফারিণ। যদিও তিনি এখন দেশের বাইরে। তবুও একটি গণমাধ্যমে এ বিষয়ে মুখ খুলেছেন।

তিনি বলেন, এ বিষয়ে তেমন কিছু বলার মতো ভাষা খুঁজে পাচ্ছি না। জোভান ভাইয়ের সঙ্গে আমি নতুন অভিনয় করছি না। একসঙ্গে অনেক কাজ হয়েছে আমাদের। সহশিল্পী হিসেবে তিনি চমৎকার মানুষ এবং তাকে আমি অনেক সম্মানও করি। যে অভিযোগের খবরটা আমি দেখলাম, তার আগেও আমার সঙ্গে তার কথা মেসেজে কথা হয়েছে। যেহেতু আমি ১৫ দিন দেশের বাইরে। তাই অনেকক্ষণ আমার সঙ্গে বন্ধুত্বপূর্ণ আলাপ হয়েছে। যখন এই নিউজে তার বক্তব্য দেখলাম, তখন তো আমি অবাক হয়ে গিয়েছি।

তিনি আরও বলেন, পারস্পরিক আলোচনার মাধ্যমে এর চেয়ে বড় বিষয়েরও সুন্দর সমাধান করা যেত। অথচ ‘জানেমান তুই আমার’ নাটক প্রসঙ্গে নির্মাতা কিংবা অভিনেতা কেউই নাকি তার সঙ্গে আলাপ করেননি। তিনি (জোভান) কিংবা নির্মাতা কেউই আমার সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেননি। যেহেতু আমরা একই ইন্ডাস্ট্রিতে কাজ করি, আমি আশা করি একে-অন্যের প্রতি আরেকটু শ্রদ্ধাশীল হবো। আর অবশ্যই এটা বলতে চাই, জোভান ভাইয়ের এই বক্তব্য দেখে আমি অনেক কষ্ট পেয়েছি।

প্রসঙ্গত, সম্প্রতি ‘আঁধারের ফুল’ শিরোনামের নতুন একটি নাটকের শুটিং করেন জোভান। পথিক সাধনের পরিচালনায় এতে তার বিপরীতে অভিনয় করেন সাফা কবির। অন্যদিকে, ফারিণ আছেন অস্ট্রেলিয়াতে। সেখানে শিহাব শাহীনের ওয়েব ফিল্ম ‘কাছের মানুষ দূরে থুইয়া’র শুটিং করছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করছেন গায়ক ও অভিনেতা প্রীতম হাসান।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ