• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

আইনি বিচ্ছেদে যে চার কারণ দেখালেন পরীমণি

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৩, ০৭:১৩ পিএম

আইনি বিচ্ছেদে যে চার কারণ দেখালেন পরীমণি

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

চিত্রনায়িকা পরীমণি ও নায়ক শরীফুল রাজের সম্পর্কের টানাপড়েনের কথা কেই-বা না জানে। একে অন্যের বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ তো করেছেনই। সেই সম্পর্ক যে আর বেশিদিন টিকবে না সেটা অনেকেই আঁচ করেছেন। রাজ বারবার পরীর বাড়ি থেকে বেরিয়ে যাওয়ায় ধরেই নেওয়া হয় তাদের বিচ্ছেদ হতে চলেছে। তবে আবারও তারা মিলিত হওয়ায় অনেকেই খুশি হন। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন স্থির থাকেনি। আবারও আলাদা থাকতে শুরু করেন তারা। এবার আইনিভাবেই বিচ্ছেদ হতে যাচ্ছে এই দম্পতির। 

পরীমণি রাজকে ডিভোর্স দিলেন। ১৮ সেপ্টেম্বর পরীমণি রাজের উদ্দেশে বিচ্ছেদের নোটিস পাঠান। রাজকে পাঠানো পরীর তালাকের আবেদনের কপিতে দেখা গেছে, চারটি কারণ দেখিয়ে রাজকে তালাকের আবেদন করেছেন পরীমণি। তালাকের আবেদনে রাজের সঙ্গে বিচ্ছেদের কারণ হিসেবে মনের অমিল হওয়া, বনিবনা না হওয়া, খোঁজখবর না নেওয়া, মানসিক অশান্তির কথা উল্লেখ করেছেন পরীমণি। ওপরে উল্লিখিত কারণ দেখিয়ে বিবাহবন্ধন ছিন্ন করতেই এই আবেদন গুণিন-এর এই অভিনেত্রীর। আইনজীবীর মাধ্যমে পাঠানো তালাকের আবেদনটি রাজ গ্রহণ করেছেন বলেও জানা গেছে। তবে এ বিষয়ে রাজ কোনো মন্তব্য করতে রাজি হননি।

তবে এ বিষয়ে মন্তব্যের জন্য পরী বা রাজ কাউকে পাওয়া যায়নি।

২০২২ সালের ১০ জানুয়ারি প্রকাশ্যে আসে রাজ-পরীর সম্পর্কের খবর। গত বছরের ২২ জানুয়ারি দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ১০১ টাকার দেনমোহরে ঘরোয়া আয়োজনে তাদের বিয়ে সম্পন্ন হয়। ২১ জানুয়ারি হয় তাদের গায়েহলুদের অনুষ্ঠান। রাজের সঙ্গে সংসারজীবনের ১০ মাসের মাথায় তার কোলজুড়ে আসে সন্তান। এর এক দিন পর ছেলের ছবিসহ নাম প্রকাশ করেন নায়িকা। রাজের সঙ্গে মিল রেখে ছেলের নাম রাখেন শাহীম মুহাম্মদ রাজ্য। কিন্তু দেড় বছরের দাম্পত্য জীবনে নানা ঘটনা আলোচনায় এসেছে। গত ২০ মে তো পরীমণির বাসা থেকে নিজের জিনিসপত্র নিয়ে বের হয়ে আসেন রাজ। এরপর ২৯ মে রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সুনেরাহ, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে বেশ কিছু ব্যক্তিগত মুহূর্তের ছবি-ভিডিও ফাঁস হয়। সে ঘটনায় দুজনের মধ্যকার সম্পর্কে আরও দূরত্ব তৈরি হয়। দুজনে ফেসবুক লাইভে এসেও সম্পর্কের তিক্ততা নিয়ে কথা বলেছেন। সে সময় অনেক সমস্যার পরও রাজের সঙ্গে সংসার টিকিয়ে রাখার চেষ্টা করে যাচ্ছেন বলে জানান পরীমণি। পরে আর এই সম্পর্ক টেনে নিতে চাননি।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ