• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

পরীমনির সাবেক স্বামীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ জনপ্রিয় চিত্রনায়িকার

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৩, ০৭:১৮ পিএম

পরীমনির সাবেক স্বামীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ জনপ্রিয় চিত্রনায়িকার

বিনোদন ডেস্ক

আনন্দ রূপ নিল বিষাদে! সেলিব্রিটি ক্রিকেট লিগে ম্যাচ চলাকালে মারামারির ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন অন্তত ছয়জন। 

শুক্রবার রাতে গ্রুপ পর্বের ম্যাচে নির্মাতা মোস্তফা কামাল রাজ ও দীপংকর দীপনের দুটি দলের মধ্যে খেলা চলাকালে খেলোয়াড়দের মধ্যে সংঘর্ষ হয়।

মাঠের বাইরে থাকা দুই দলের সতীর্থদের মধ্যেও ছড়িয়ে পড়ে এই উত্তাপ। এর পরই দুপক্ষের শুরু হয় হাতাহাতি। রাত সাড়ে ১১টার দিকে গিয়ে দ্বিতীয় দফায় শুরু হয় মারামারি। এতে আহত হন ছয়জন। তারা হলেন—শিশির সরদার, রাজ রিপা, জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ। তাদের উদ্ধার করে রাজধানীর জাতীয় অর্থোপেডিক্স হসপিটালে ভর্তি করা হয়েছে।

এদিকে প্রাথমিক চিকিৎসা শেষে জনপ্রিয় চিত্রনায়িকা রাজ রিপা অভিযোগ করেছেন, অভিনেতা শরিফুল রাজ তার ক্যারিয়ার ধ্বংস করে দেওয়ার হুমকি দিয়েছেন। এ প্রসঙ্গে গণমাধ্যমকে ঘটনার বর্ণনা দিয়ে রিপা বলেন, ‘দুপুর সাড়ে ১২টায় খেলা শুরু হওয়ার কথা ছিল। সেখানে রায়হান রাফী এসে বলছেন— আমাদের দলের এই প্লেয়ার খেলতে পারবেন না, ওই প্লেয়ার খেলতে পারবেন না। সে কারণে আমাদের গ্রুপের খেলাটা অফ হয়ে যায়। সাড়ে তিন ঘণ্টা আমরা ওয়েট করি। ওদের মিটিং শেষে আমরা খেলতে নামি। ওদের রুলস অনুযায়ী খেলার মাঠে নামি। রায়হান রাফীর দল হেরে গেছে আমাদের কাছে।’

এর পর তিনি বলেন, ‘তার পর যখন মোস্তফা কামাল রাজ ভাইয়ের টিমের সঙ্গে খেলব, তখন তারা আবার আমাদের খেলোয়াড়দের নিয়ে আপত্তি জানায়। এটা তো খেলার নিয়ম না। আমাদের গ্রুপে কে খেলতে পারবে কী পারবে না— এটা দীপঙ্কর দীপন দাদাই ঠিক করবেন। মানে আপনারা বুঝতেছেন, পুরো সিসিএলের ম্যানেজমেন্টটা চরকির (ওটিটি প্ল্যাটফর্ম) সিন্ডিকেটের হাতে। তারা থ্রেট দিয়েছে খুন করবে। 

পরীমনির সাবেক স্বামী চিত্রনায়ক শরিফুল রাজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলে নায়িকা বলেন, রাজ ভাই পানির বোতল মেরে আমাকে বলছেন— ক্যারিয়ার শেষ করে দেবেন। ওর মতো মাতাল আমাদের ক্যারিয়ার শেষ করে দেবে!’

তবে যাদের ওপর অভিযোগ সেই মোস্তফা কামাল রাজ এবং শরিফুল রাজের কোনো মন্তব্য পাওয়া যায়নি। অন্যদিকে দীপংকর দীপনও অফিসিয়ালভাবে বিষয়টি নিয়ে কথা বলবেন বলে জানা গেছে।

খেলায় টস জিতে ব্যাটিংয়ে নামে মোস্তফা কামাল রাজের দল গিগাবাইট স্কোরারস। নির্ধারিত ছয় ওভারে ১১৯ রান সংগ্রহ করে তারা। লক্ষ্য তাড়া করতে ব্যাটিংয়ে নেমে দীপংকর দীপনের টিম শেষ পর্যন্ত নির্ধারিত ৬ ওভারে ১১২ রান করতে সক্ষম হয়। ফলে ৭ রানে হেরে যায় দীপংকর দীপনের টিম।

গত বৃহস্পতিবার দেশের শোবিজ তারকাদের নিয়ে প্রথমবারের মতো শুরু হয় ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ’। প্রায় দুই সপ্তাহ প্র্যাকটিস শেষে মিরপুর শহিদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হওয়া এই আয়োজনের পর্দা নামবে ৩০ সেপ্টেম্বর।

 

জেকেএস/

আর্কাইভ