• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

তুমি হাসলেই মন ভালো হয়ে যায়: সানিয়া

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২৩, ০২:০৪ এএম

তুমি হাসলেই মন ভালো হয়ে যায়: সানিয়া

বিনোদন ডেস্ক

দুবাইয়ে ছেলের জন্মদিন সেলিব্রেট করেছেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। তবে সামাজিক মাধ্যমে পোস্ট করা একজনের ছবিতে নেই অন্যজন।

সোশাল মিডিয়ায় ছেলের সঙ্গে নিজের বেশ কিছু ছবি পোস্ট করে আবেগঘন বার্তা লেখেন সানিয়া। লিখেছেন, আমাদের জীবনের উজ্জ্বল তারকাকে জন্মদিনের শুভেচ্ছা। আমার চারপাশে যতই অন্ধকার থাকুক, তুমি হাসলেই মন ভালো হয়ে যায়। তোমায় পেয়ে আমি ধন্য। আল্লাহ তোমায় সর্বদা আশীর্বাদ করুন। সানিয়ার এ পোস্টে শোয়েবের নামও নেননি তিনি। সেইসঙ্গে শোয়েবের ছবিও নেই।

তবে পাক ক্রিকেটারের পোস্ট করা ছবিতে দেখা গেছে সানিয়াকে। পাশাপাশি দাঁড়িয়ে ছবি না তুললেও ইজহান ও শোয়েবের পিছনেই ছিলেন ভারতীয় টেনিসুন্দরীকে। ছবিতে দেখা যায়, আনাম মির্জার মেয়ে দুয়াকে কোলে নিয়ে দাঁড়িয়ে সানিয়া। শোয়েব নিজের পোস্টের ক্যাপশনে লিখেছেন, হ্যাপি বার্থডে বেটা।

দীর্ঘদিন ধরে এই দম্পতির বিচ্ছেদের গুঞ্জন চলছে। বিবাহিত সম্পর্কে নাকি ইতি টানতে চলেছেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা এবং পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক শোয়েব মালিক।

এবার তাদের এমন পোস্ট দেখে অবশ্য অনেকেই বলছেন, ইজহানের জন্মদিন উপলক্ষে দুই তারকা এক জায়গায় হলেও তাদের মধ্যে দূরত্ব স্পষ্ট। কারণ যেসব ছবি পোস্ট করা হয়েছে, তাতে কোনও ফ্রেমেই একসঙ্গে নেই দম্পতি। 

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

 

আর্কাইভ