• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

টুটুলের সঙ্গে বিচ্ছেদচর্চার মধ্যেই সুখবর দিলেন তানিয়া

প্রকাশিত: নভেম্বর ২, ২০২৩, ১০:৩০ পিএম

টুটুলের সঙ্গে বিচ্ছেদচর্চার মধ্যেই সুখবর দিলেন তানিয়া

বিনোদন ডেস্ক

কণ্ঠশিল্পী এসআই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদকে শোবিজে আদর্শ ও সুখী দম্পতি হিসেবে বলা হতো। ১৯৯৯ সালের ১৯ জুলাই তাদের বিয়ে হয়। এ সংসারে পাঁচ সন্তান রয়েছে। তারা হলেন— অনয়, শ্রেয়াস ও আরশ। আর আয়াত ও সামিয়াকে দত্তক নিয়েছেন তারা।

দীর্ঘ ২৩ বছর ধরে কোনো ঝামেলা ছাড়াই চলছিল টুটুল-তানিয়ার সংসার জীবন। তবে হঠাৎ ছন্দপতন।

শোনা যায়, বিচ্ছেদের আগে প্রায় পাঁচ বছর ধরেই দুজনে আলাদা বসবাস করছিলেন। এরপরই বিচ্ছেদের পথে হাঁটেন তারা।

তাদের বিচ্ছেদ সাম্প্রতিক সময়ে ফের চর্চায় আসে। বিচ্ছেদের নানা কারণ নিয়ে মুখ খুলেন টুটুল। এরই মধ্যে নতুন সুখবর দিলেন অভিনেত্রী তানিয়া আহমেদ। জানালেন ‘তাপ’ নামে নতুন এক সিনেমায় অভিনয় করছেন তিনি। এটি পরিচালনা করবেন সুমন ধর।

প্রাথমিক কথাবার্তা চূড়ান্ত। তানিয়া এই মুহুর্তে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। দেশে ফেরার পরই সিনেমাটিকে চুক্তিবদ্ধ হবেন বলে জানান অভিনেত্রী।

তানিয়া আহমেদ বলেন, ‘পরিচালকের সঙ্গে সব বিষয়ে কথা হয়েছে। শুধু চুক্তিবদ্ধ হওয়া বাকি। সেটাও হয়ে যেত। এরই মধ্যে আমি যুক্তরাষ্ট্রে চলে আসায় তা আর হয়নি।

তানিয়া জানান, সিনেমাটির গল্পটি প্যারালাল দুই নারীর। তারপর একটা রেখায় গিয়ে মিলেছে। এটা আমার কাছে সবচেয়ে অসাধারণ লেগেছে।’

এদিকে পরিচালক সুমন ধরও জানান, এই ছবির দুই কেন্দ্রীয় নারী চরিত্রের একজন তানিয়া আহমেদ। বছরের শেষ দিকে চট্টগ্রাম থেকে সিনেমার শুটিং শুরু হবে।

এই পরিচালক এর আগে চরকিতে ওয়েব ফিল্ম ‘শেষ চিঠি’ বানিয়ে প্রশংসা কুড়ান। এটি হতে যাচ্ছে তার প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

আর্কাইভ