• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

পরীমণির জীবনে সেরা পুরুষ কে জানেন?

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২৩, ০১:২৭ এএম

পরীমণির জীবনে সেরা পুরুষ কে জানেন?

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। সবসময়ই লাইম লাইটে থাকেন। বিতর্ক যেন তার পিছু ছাড়ে না। একাধিক সম্পর্ক-বিয়ে আর বিচ্ছেদের জালে জড়িয়ে এখন জীবনে কিছুটা থিতু হয়েছেন। চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পরে বর্তমনে ছেলে আর কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী।

দুই বছর লাইট ক্যামেরা অ্যাকশন থেকে দূরে ছিলেন পরীমণি। তবে এখন হাতে অনেকগুলো কাজ রয়েছে। একের পর এক কাজ করেও চলেছেন তিনি। এ ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব পরী। ফেসবুকে নানান সময় বিভিন্ন ঘটনা নিয়ে লিখতে দেখা যায় তাকে।

এ ছাড়া ছেলেকে নিয়ে খুঁনসুটির সময়গুলোও ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন এ অভিনেত্রী।

সম্প্রতি পরীমণি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নিজের জীবনের সেরা পুরুষের কথা জানিয়েছেন।

মূলত পরীমণি ছেলে পদ্মর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। আর ওই পোস্টের ক্যাপশনে পরীমণি লিখেছেন, ‘একজন নারী যখন কোনো ছেলের মা হন, তখন তিনি জীবনের সেরা পুরুষের সঙ্গে পরিচিত হন।’ শেষে একটি লাভ ইমোজি জুড়ে দিয়েছেন অভিনেত্রী।

পরীমণির পোস্টে নেটিজেনরা শুভেচ্ছা আর ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

প্রসঙ্গত, পরীমণি দুই বছর পর গত ৮ অক্টোবর ‘ডোডোর গল্প’ সিনেমার মাধ্যমে ক্যামেরার সামনে দাঁড়ান। এ বিষয়ে পরী বলেন, অনেকদিন কাজের বাইরে ছিলাম। নিজের প্রিয় জায়গায় ফেরার জন্য অনেক দিন মুখিয়ে ছিলাম। ভীষণ ভালো লাগছে আবারও লাইট ক্যামেরার দুনিয়ায় আসতে পেরে

সরকারি অনুদানপ্রাপ্ত ‘ডোডোর গল্প’র কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় আছেন কথাসাহিত্যিক ও নির্মাতা রেজা ঘটক।

সিনেমাটিতে কাজল চৌধুরীর চরিত্রে অভিনয় করছেন পরীমণি আর ফটোগ্রাফার রায়হান চরিত্রে সাইমন সাদিক। সিনেমাটি ২০২১-২২ অর্থবছরের ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে। এর প্রযোজক নাজমুল হক ভূঁইয়া (খালেদ), নির্বাহী প্রযোজক খাদেমুল জাহান।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ