• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

এবার রাখি সাওয়ান্তের সঙ্গে জুটি বাঁধছেন হিরো আলম (ভিডিও)

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২৩, ০৮:২১ পিএম

এবার রাখি সাওয়ান্তের সঙ্গে জুটি বাঁধছেন হিরো আলম (ভিডিও)

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

বলিউডের ড্রামা কুইন খ্যাত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। অন্যদিকে বাংলাদেশের আলোচিত-সমালোচিত সোশ্যাল তারকা হিরো আলম। এবার এই দুইজনকে একসঙ্গে পর্দায় দেখা যাবে। শিগগিরই ‘গ্যাংস্টার’ নামের একটি সিনেমা জুটি বাঁধতে যাচ্ছেন তারা।

মঙ্গলবার (২৮ নভেম্বর) সকালে দেশের একটি গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন হিরো আলম। পাশাপাশি নিজের ভেরিফায়েড ফেসবুকে রাখি ও আরাভ খানের সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। আর এই সিনেমাটি আরাভ খান প্রযোজনা করবেন বলে জানা গেছে।

এ প্রসঙ্গে হিরো আলম বলেন, আমি বলিউডে কাজ করতে যাচ্ছি। আমার সঙ্গে বলিউডের রাখি সাওয়ান্ত কাজ করবেন। সিনেমাটি প্রযোজনা করবেন আরাভ খান।

তিনি আরও বলেন, আসন্ন নির্বাচনের পর সিনেমাটির শুটিং শুরু হবে। এই সিনেমাটি দুবাইসহ বিশ্বের বেশ কয়েকটি দেশে সিনেমাটির শুটিং হবে। বাংলাদেশেসহ আরও বেশ কয়েকটি দেশে মুক্তি পাবে।

ওই ভিডিওতে রাখি সাওয়ান্ত ও হিরো আলমকে একসঙ্গে দেখা যায়। যেখানে রাখি চিৎকার করে রাখি বলেন, দেখো সালমান ভাই, বলিউডে নতুন নায়ক নিয়ে আসছি।

ভিডিওতে আরাভ খান বলেন, হিরো আলমকে নিয়ে আমি বলিউডে সিনেমা বানাব। আর সিনেমাটি নির্মাণে যত টাকা লাগে আমি দেব। ভারত, দুবাই ও বিশ্বের বিভিন্ন দেশে এর শুটিং হবে।

বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে রয়েছেন হিরো আলম। সেখানে আরাভ খানের একটি মোবাইল ফোনের শোরুম উদ্বোধন করেছেন তিনি।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ