• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

যুক্তরাষ্ট্রে স্টেডিয়ামের বাইরে গুলি, গুলিবিদ্ধ ৩

প্রকাশিত: অক্টোবর ৯, ২০২২, ০৬:১৪ পিএম

যুক্তরাষ্ট্রে স্টেডিয়ামের বাইরে গুলি, গুলিবিদ্ধ ৩

আন্তর্জাতিক ডেস্ক

যুক্তরাষ্ট্রের ওহাইও অঙ্গরাজ্যের টলেডো শহরে হুইটমার হাইস্কুল স্টেডিয়ামের বাইরে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে অন্তত তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। তবে সন্দেহভাজন কাউকেই এখনো গ্রেফতার করা যায়নি। খবর এপির।

শুক্রবার স্থানীয় সময় রাত সাড়ে ৯টায় সেন্ট্রাল ক্যাথলিক হাইস্কুলের সঙ্গে হুইটমার হাইস্কুলের খেলার সময় এ ঘটনা ঘটে।

ওয়াশিংটন লোকাল স্কুলের মুখপাত্র কেটি পিটার্স বলেছেন, গুলিতে হুইটমারের এক শিক্ষার্থী ও দুজন প্রাপ্তবয়স্ক ব্যক্তি আহত হয়েছেন।

টলেডোর পুলিশ প্রধান জর্জ ক্রাল, মেয়র ওয়েড ক্যাপসজুকিইজ ও ওয়াশিংটন লোকাল স্কুলের সুপারিনটেনডেন্ট কাদি আনস্টাড্ট এক যৌথ বিবৃতিতে বলেন, গত রাতে একটি ভয়ানক ও মর্মান্তিক ঘটনা ঘটেছে। সৌভাগ্যবশত... তিন ভুক্তভোগীই সামান্য আঘাত পেয়েছেন। তারা সবাই সুস্থ।

শনিবার টলেডো পুলিশ জানায়, এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। তবে তদন্ত অব্যাহত রয়েছে। আর সিসি ক্যামেরার ফুটেজের সাহায্যে সম্ভাব্য অপরাধীকে চিহ্নিত করা হয়েছে।

দায়িত্বরত কর্মকর্তারা পুলিশকে বলেন, প্রত্যক্ষদর্শীরা কালো স্কি মাস্ক পরা দুই ব্যক্তিকে গুলি চালাতে এবং একটি গাড়িতে করে দ্রুত পালাতে দেখেছেন।

ফুটবল ম্যাচ শেষ হওয়ার মাত্র সাত মিনিট বাকি থাকতে স্টেডিয়ামের বাইরে গুলির ঘটনা ঘটে। এরপরই পুরো স্টেডিয়ামে আতঙ্ক ছড়িয়ে পড়লে  খেলা বন্ধ হয় এবং দর্শকরা দ্রুত বের হতে ছোটাছুটি শুরু করেন।

এএস/এএল

আর্কাইভ