• ঢাকা মঙ্গলবার
    ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ভারতীয় ক্রিকেটারের রেস্তোরাঁ ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ড

প্রকাশিত: নভেম্বর ১, ২০২২, ০৯:০৭ পিএম

ভারতীয় ক্রিকেটারের রেস্তোরাঁ ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ড

আন্তর্জাতিক ডেস্ক

ভারতের মহারাষ্ট্র রাজ্যের পুণেতে একটি ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বহুতল ওই ভবনটিতে ভারতের সাবেক পেসার জহির খানের রেস্তোরাঁ রয়েছে।

ভারতীয় সংবাদ সংস্থা এশিয়া নিউজ ইন্টারন্যাশনাল (এএনআই) অগ্নিকাণ্ডের একটি ভিডিও প্রকাশ করেছে। যে তলায় আগুন লেগেছে, সেখানকার দেয়াল ফেটে ধোঁয়া বের হয়।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ঘটনার খবর পেয়েই সেখানে পৌঁছায় দমকল বাহিনীর ৬টি ইউনিট। এ ঘটনায় হতাহতের খবর এখনো জানা যায়নি।

প্রাথমিকভাবে জানা গেছে, ওই হোটেলের কিছু কর্মী রাতে সেখানেই ঘুমান। তারা ভেতরেই আটকে পড়েছেন কি না, বোঝার চেষ্টা করছে পুলিশ এবং দমকল বাহিনী।

২০১৪ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন জাহির খান। ভারতের হয়ে ৯২টি টেস্ট, ২০০টি এক দিনের ম্যাচ এবং ১৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন বাঁহাতি পেসার। টেস্টে তার সংগ্রহ ৩১১টি উইকেট।

এক দিনের ক্রিকেটে নিয়েছেন ২৮২টি উইকেট। টি-টোয়েন্টি ক্রিকেটে তার শিকার ১৭টি উইকেট। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) তিনি মুম্বাই ইন্ডিয়ান্স, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছিলেন। ২০১৭ সালে অভিনেত্রী সাগরিকা ঘাটকেকে বিয়ে করেন জাহির।

 

এসএএস

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ