• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

স্বামীকে হত্যার পর লাশ ১০ টুকরা করে ফ্রিজে, স্ত্রী গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২২, ০১:০৫ এএম

স্বামীকে হত্যার পর লাশ ১০ টুকরা করে ফ্রিজে, স্ত্রী গ্রেপ্তার

হত্যাকাণ্ড

আন্তর্জাতিক ডেস্ক

ভারতের নয়াদিল্লিতে আলোচিত শ্রদ্ধা ওয়াকার হত্যাকাণ্ডের রেশ কাটতে না কাটতেই এ শহরে একই কায়দায় আরেকটি হত্যাকাণ্ডের খবর দিয়েছে পুলিশ। এবারের হত্যাকাণ্ডও ভয়ংকর। পুলিশ জানিয়েছে, এক নারী তাঁর আগের পক্ষের ছেলেকে সঙ্গে নিয়ে বর্তমান স্বামীকে হত্যা করেছেন। এখানেই শেষ নয়। এ নারী তাঁর স্বামীর মরদেহ ১০ টুকরা করে ফ্রিজে ভরে রাখেন।

দিল্লি পুলিশের অপরাধ দমন শাখা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে পূর্ব দিল্লির পাণ্ডবনগর এলাকা থেকে ওই নারীকে গ্রেপ্তার করেছে। শ্রদ্ধা ওয়াকারকে হত্যার পর ৩৫ টুকরা করার অভিযোগে তাঁর প্রেমিক আফতাব পুনেওয়ালাকে গ্রেপ্তারের কয়েক দিনের মাথায় নতুন এ হত্যার খবর জানা গেল।


পুলিশ বলছে, জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছেন গ্রেপ্তার নারী ও তাঁর ছেলে। এ নারীর নাম পুনম। তাঁর স্বামী অঞ্জন দাস পুনমের গয়না বিক্রি করে সে অর্থ বিহার রাজ্যে বসবাসরত তাঁর প্রথম পক্ষের স্ত্রীর কাছে পাঠান। প্রথম পক্ষের স্ত্রীর সঙ্গে অঞ্জন দাসের আট সন্তান আছে। এ কথা জানার পর খেপে যান পুনম।

এরপর পুনম তাঁর আগের পক্ষের সন্তান দীপককে সঙ্গে নিয়ে স্বামী অঞ্জন দাসকে হত্যার পরিকল্পনা করেন। পুনমের আগের স্বামী ক্যানসারে আক্রান্ত হয়ে ২০১৭ সালে মারা যান। এরপর অঞ্জন দাসের সঙ্গে বসবাস শুরু করেন। দীপক পুলিশকে জানান, তিনি হত্যা পরিকল্পনায় রাজি হন। কারণ, অঞ্জন তাঁর স্ত্রীকে হেনস্তা করেছিলেন।

অভিযুক্ত ব্যক্তিরা পুলিশকে বলেছেন, গত জুনে তাঁরা অঞ্জন দাসকে হত্যা করেন। তাঁরা প্রথমে অঞ্জনের খাওয়ার পানিতে ওষুধ মেশান। সে পানি খেয়ে অঞ্জন অবচেতন হলে তাঁকে হত্যা করেন। এরপর লাশ খণ্ড খণ্ড করে ফ্রিজে রাখেন। কিছুদিন পর সেগুলো সরিয়ে ফেলেন। পুলিশ বলেছে, মরদেহের ছয়টি খণ্ড উদ্ধার করা হয়েছে।

 

সাজেদ/

আর্কাইভ