• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

বিশ্বের অন্যতম জনপ্রিয় ধনী বিড়াল অলিভিয়া

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৩, ০১:৩৫ এএম

বিশ্বের অন্যতম জনপ্রিয় ধনী বিড়াল অলিভিয়া

আন্তর্জাতিক ডেস্ক

এই বিড়ালটি বিশ্বে বেশ জনপ্রিয়। এর নাম অলিভিয়া। একাধিক মিউজিক ভিডিওতে অংশ নিয়েছে। এমনকি কয়েকটি বিজ্ঞাপনেও দেখা গেছে বিড়াল অলিভিয়াকে। বিশ্বের ধনী পোষ্যদের তালিকায় তার স্থান তৃতীয়। এর মালিক গ্র্যামি জয়ী গায়ক টেলর সুইফট। সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো সেলিব্রিটি অলিভিয়া। 

ইনস্টাগ্রাম খতিয়ে দেখে একটি তালিকা তৈরি করেছে ফোর্বস স্টাইল লিস্ট। এই বিড়ালের মূল্য প্রায় আটশো কোটি টাকা।সোশ্যাল মিডিয়ায় তার যে কোনো পোস্ট ভরে যায়  লাইক, কমেন্টে। টেলরের বর্তমান সম্পত্তির পরিমাণ ৪৭০০ কোটি টাকা। তার মধ্যে অলিভিয়ার অংশও রয়েছে। কারণ অলিভিয়ার জনপ্রিয়তা।

সোশ্যাল মিডিয়ায় পাওয়া তথ্যের বিচারে সেই তালিকায় তৃতীয়তে নাম টেলরের অলিভিয়ার। জানা গেছে, ২০১৪ সাল থেকে টেলরের কাছে রয়েছে অলিভিয়া। এছাড়া আরো দুইটি বিড়াল রয়েছে তার। মেরেডিথ গ্রে এবং বেঞ্জামিন বাটন। তবে প্রবলভাবে জনপ্রিয় অলিভিয়া। 

যদিও অলিভিয়ার নিজস্ব কোনো ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নেই। তবে টেলরের সঙ্গে মাঝে মধ্যেই দেখা যায় তার প্রিয় পোষ্যকে। একাধিক মিউজিক ভিডিওতেও দেখা গিয়েছে অলিভিয়াকে। টেলরের সঙ্গে বিজ্ঞাপনীতেও দেখা গিয়েছে তার প্রিয় পোষ্যকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে, অলিভিয়ার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। অনেকেই মাঝে মধ্যে টেলরের ইনস্টায় চোখ রাখেন অলিভিয়ার জন্য। বর্তমানে এই পোষ্যটির বাজার মূল্য ৮০০ কোটি টাকা। সোশ্যাল মিডিয়ায় তার যে কোনও পোস্ট ভরে যায়  লাইক, কমেন্টে। টেলরের বর্তমান সম্পত্তির পরিমাণ ৪৭০০ কোটি টাকা। তার মধ্যে অলিভিয়ার অংশও রয়েছে বলে দাবি ওয়াকিবহল মহলের। কারণ অলিভিয়ার জনপ্রিয়তা।

আর্কাইভ