• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

মাঝ আকাশে নিজের প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিলেন যুবক

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩, ১১:৪২ পিএম

মাঝ আকাশে নিজের প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিলেন যুবক

আন্তর্জাতিক ডেস্ক

ফ্লাইটে প্রস্রাব করার ঘটনা সামনে আসার পর থেকেই বিতর্কে জর্জরিত এয়ার ইন্ডিয়া। তবে, বিতর্কিত এই ঘটনাকে দূরে রাখলে, ভারতের বিমান ব্যবস্থার অন্যতম অঙ্গ হিসাবে এখনো রয়েছে এয়ার ইন্ডিয়া। এই কোম্পানির ফ্লাইট এখনো ভারতীয়দের সবথেকে সস্তায় বিমান ভ্রমণের সুযোগ করে দিয়ে থাকে। তবে আজকের আলোচনা একটি অন্যরকমের ভিন্ন স্বাদের একটি ভিডিও নিয়ে।

আজকালকার দিনে অনেকেই নিজের প্রিয়জনকে প্রেম অথবা বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য অদ্ভুত জায়গা ও ঘটনাক্রম বেছে নেন। এমন অনেক ভিডিও আজকালকার দিনে চোখে পড়ে যেখানে আমরা ক্রিকেট কিংবা ফুটবলের ময়দানে প্রেম প্রস্তাবের ঘটনা দেখি। তবে, এবারে এক ব্যক্তি তার বাগদত্তাকে প্রপোজ করার জন্য বেছে নিলেন একেবারে মাঝ আকাশকে। মুম্বাইগামী এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে হাঁটু গেরে বসে প্রপোজ করলেন ওই ব্যক্তি। তার সাথেই নিজের প্রেমকে সকলের সামনেই নিজের করে নিলেন ওই ব্যক্তি।

ভিডিওটি লিঙ্কডইনে শেয়ার করেছেন রমেশ কোটনানা নামের এক ব্যবহারকারী। ৫১-সেকেন্ডের এই ক্লিপে, দেখা যাচ্ছে এক ব্যক্তি এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে নিজের সিটের থেকে উঠে নিজের প্রেমিকার দিকে এগিয়ে যাচ্ছেন। তার হাতে একটি পোস্টার দেখা যাচ্ছে এবং তার বাগদত্তা এটি দেখে খুশিতে একেবারে অবাক হয়ে গেলেন।

এরপরই মহিলাটি তার জানালার সিট থেকে উঠে ওই ব্যক্তির দিকে যেতে শুরু করলেন। লোকটি তখনই হাঁটু গেরে একটি আংটি সহ প্রস্তাব দিলেন তার প্রেমিকাকে। এই ঘটনা দেখে তার প্রেমিকা রীতিমতো আবেগে একেবারে আত্মহারা হয়ে যান এবং তারপরে দুজন একে অপরকে আলিঙ্গন করেন। অন্যান্য যাত্রীদেরও এই ঘটনায় হাততালি দিতে এবং দম্পতির জন্য উল্লাস করতে দেখা যায়। এই সব ঘটনা রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন এয়ার ইন্ডিয়ার ক্রু মেম্বাররা।

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ