• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ভালোবাসার টানে স্বামীকে ছেড়ে ১৮ বছরের ননদকে বিয়ে করলেন বৌদি

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ১২:১৭ এএম

ভালোবাসার টানে স্বামীকে ছেড়ে ১৮ বছরের ননদকে বিয়ে করলেন বৌদি

আন্তর্জাতিক ডেস্ক

স্বামীকে ছেড়ে দিয়ে বিবাহিত সম্পর্ক থেকে বেরিয়ে নিজের ননদকে বিয়ে করলেন বৌদি। স্বামীর সঙ্গে ১০ বছরের বিবাহিত জীবনের ইতি টেনে ননদের সঙ্গে সংসার পাতলেন স্ত্রী। পুরনো সংসার এবং দুই সন্তানকে ভুলে ১৮ বছরের ননদের সঙ্গেই সুখে থাকতে চান ৩২ এর শুক্লা। ননদ বৌদির এমন প্রেম কাহিনীতে শোরগোল পড়ে গিয়েছে বিহারের সমস্তিপুরে।

মাত্র ছয় মাস আগেই ননদ সোনি দেবীর সঙ্গে বৌদির প্রেমের ঘনিষ্ঠতা তৈরি হয়। তারপরেই দুজনে সিদ্ধান্ত নেন বিয়ে করে স্বামী স্ত্রী হয়ে একসঙ্গে থাকবেন। যেমন ভাবনা তেমন কাজ। বিয়ের পর চুল কেটে, পুরুষদের মতো পোশাক পরা শুরু করেছেন সোনি। নিজের নামও বদলে ফেলেছেন। সোনি দেবী হয়েছেন সুরজ কুমার।

এদিকে বৌমার সঙ্গে মেয়ের এমন বৈবাহিক সম্পর্ক কিছুতেই মেনে নিতে পারছেন না সোনির পরিবার। বহু চেষ্টা করেছেন মেয়েকে ফিরিয়ে আনার। বৌমাও ছাড়ে দেওয়ার পাত্রী নন। শ্বশুর বাড়ির বিরুদ্ধে থানায় গিয়ে মেয়েকে ‘অপহরণ’এর অভিযোগ দায়ের করে আসেন। সোনির অন্যত্র বিয়েও ঠিক করেছিল তাঁর পরিবার। কিন্তু সেই বিয়েও ভেঙে দেয় সোনি। বৌদির সঙ্গেই থাকতে চায় সে। এমনকি কেবল নামই নয় লিঙ্গ পরিবর্তনের কথাও ভাবছেন সোনি।

অন্যদিকে ছোট বোনকে বিয়ে করেছেন স্ত্রী, কী প্রতিক্রিয়া ছিল শুক্লার স্বামীর? সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘ও যেখানেই থাকুক ভালো থাকুক। ও খুশি থাকলেই আমি খুশি’।

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ