• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

বাবার পরকীয়ায় হতবাক পুত্র, বউমাকে নিয়ে পালালেন শ্বশুর!

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩, ০৩:৪০ পিএম

বাবার পরকীয়ায় হতবাক পুত্র, বউমাকে নিয়ে পালালেন শ্বশুর!

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

রাজস্থানে বিবাহ বহির্ভূত সম্পর্কের অদ্ভুত ঘটনা ঘটল। বিয়ে করে বাড়িতে বউ এনেছিল ছেলে। কিন্তু শ্বশুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন বউমা। ছেলে কাজে বেরিয়ে গেলেই শারীরিক সম্পর্কে লিপ্ত হতেন তাঁরা। এ ভাবেই বিবাহ বহির্ভূত সম্পর্ক গভীর হয় তাঁদের মধ্যে। সম্প্রতি বউমার সঙ্গে বাড়ি থেকে পালিয়ে গিয়েছেন শ্বশুর। ছেলের বাইকে ছেলের বউকে চাপিয়ে ওই ব্যক্তি পালিয়ে গিয়েছেন বলে অভিযোগ। কাজ থেকে ফিরে ছেলে জানতে পারেন তাঁর বাবা ও বউয়ের এই কীর্তি। এর পরই থানায় বাবার নামে অভিযোগ দায়ের করেছেন তিনি। সম্প্রতি ঘটনাটি ঘটেছে রাজস্থানের বুন্দি জেলায়। ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।

রাজস্থানের বুন্দি জেলার সদর থানার অন্তর্গত সিলর গ্রামে থাকেন পবন বৈরাগী। বছর খানেক আগে বিয়ে হয়েছিল তাঁর। ৬ মাসের বাচ্চাও রয়েছে। কিন্তু বাবার সঙ্গে স্ত্রীর পরকীয়া সম্পর্কের কথা ভ্রূণাক্ষরেও টের পাননি তিনি। কাজের জন্য প্রায়শই বাইরে থাকতে হত তাঁকে। সেই সুযোগে তাঁর স্ত্রী ও বাবা লিপ্ত হতেন যৌনতায়। সম্প্রতি তাঁর স্ত্রীকে নিয়ে বাড়ি থেকে পালান তাঁর বাবা রমেশ বৈরাগী। বাবার বিরুদ্ধে থানায় অভিযোগও করেছেন ছেলে। তিনি জানিয়েছেন, তাঁর বাবা এর আগেও অনেক অনৈতিক কাজে জড়িয়েছিলেন। বাবার বিরুদ্ধে নিজের বাইক চুরির অভিযোগও এনেছেন তিনি। তবে ছেলের অভিযোগ, তাঁর বাবা ভুল বুঝিয়ে নিয়ে গিয়েছেন তাঁর স্ত্রীকে।

থানায় অভিযোগ করা সত্ত্বেও পুলিশ বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছে না বলে অভিযোগ। যদিও সেই অভিযোগ উড়িয়ে দিয়েছে পুলিশ। এ ব্যাপারে এক পুলিশ অফিসার অরবিন্দ ভরদ্বাজ জানিয়েছেন, গুরুত্বের সঙ্গেই বিষয়টির তদন্ত করা হচ্ছে। বাইক সমেত শ্বশুর ও বউমার খোঁজ চালানো হচ্ছে বলে জানিয়েছেন তিনি। যদিও এখনও পর্যন্ত পলাতকদের কোনও খবর মেলেনি বলে জানিয়েছেন তিনি। মাস খানেক আগেই রাজস্থানে সিরোহী জেলায় জামাইয়ের সঙ্গে শাশুড়ির পালানোর অভিযোগ উঠেছিল।

 

আর্কাইভ