• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

আত্মীয়ের সঙ্গেই প্রেম! পরকীয়া করায় যুবকের গায়ে গরম তেল ঢেলে ‍‍‘শাস্তি‍‍’

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩, ০৩:৩৮ এএম

আত্মীয়ের সঙ্গেই প্রেম! পরকীয়া করায় যুবকের গায়ে গরম তেল ঢেলে ‍‍‘শাস্তি‍‍’

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

প্রেমিকের অন্য মেয়ের সঙ্গে বিয়ে ঠিক হয়ে গিয়েছিল। প্রেমিকা ঘটনার কথা জানতে পেরেই যুবকের গায়ে গরম তেল ঢেলে দিয়ে প্রতিশোধ নিলো। এই বিভীষিকাময় ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর এরোডে। জানা গিয়েছে, আক্রান্ত যুবকের নাম কার্তি। বয়স ২৭ বছর। নিজের এক আত্মীয় মীনা দেবীর সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে জড়িত ছিলেন কার্তি। মীনা দেবীকে বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিলেন তিনি। তবে সম্প্রতি অন্য এক মেয়ের সঙ্গে বিয়ে ঠিক হয় কার্তির। বিষয়টি কানে যায় মীনা দেবীর। এরপর বিশ্বাসঘাতকতার শিকার হওয়া প্রেমিকাকে বোঝাতে তাঁর বাড়িতে যান কার্তি। এরপরই ঘটে যায় এই ভয়াবহ ঘটনা।

জানা গেছে, ভবানীর বর্ণপুরমের বাসিন্দা ছিলেন কার্তি। তিনি পেরুন্দুরাইয়ের একটি প্রাইভেট ফার্মে কাজ করতেন। সম্প্রতি তাঁর বাগদান হওয়ার কথা ছিল। এই কথা জানতে পারেন কার্তির প্রেমিকা মীনা দেবী। বিষয়টি নিয়ে কার্তিকে প্রশ্ন করে মীনা। দু‍‍’জনের মধ্যে এ নিয়ে বচসা বাধে। বেশ কয়েকদিন ধরেই এই নিয়ে মীনা ও কার্তির মধ্যে ঝামেলা চলছিল। এই আবহে গত শনিবার মীনা দেবীর বাড়িতে গিয়েছিলেন কার্তি। প্রেমিকাকে কার্তি পরিস্থিতি নিয়ে বোঝাতে গেলেও সেখানে ফের ঝগড়া শুরু হয়ে যায়। ক্রমেই ঝগড়া বাড়তে থাকে। এরপর এক সময় এসে কার্তির মুখে ও গায়ে গরম তেল ঢেলে দেয় মীনা। এরপরই মাটিতে পরে আর্ত চিৎকার করতে থাকেন কার্তি। যা শুনতে পেয়ে প্রতিবেশীরা ছুটে এসে দেখেন এই কাণ্ড।

কার্তিকে মাটিতে পড়ে ছটফট করতে দেখে মীনা দেবীর প্রতিবেশীরাই তাঁকে হাসপাতালে নিয়ে যান। জানা গেছে, কার্তির হাত এবং মুখ পুড়ে গেছে গরম তেলের ছ্যাঁকায়। পুলিশ মীনা দেবীকে এ ঘটনায় গ্রেফতার করেছে। গোটা বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ। সেই সময়ই পুলিশ জানতে পারে, আত্মীয় হলেও মীনা দেবী এবং কার্তির মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। পুলিশি জেরায় মীনা দেবী জানায়, কার্তি তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়েছিল। তবে সম্প্রতি অন্য মেয়ের সঙ্গে কার্তির বিয়ে ঠিক হয়। তা নিয়ে দু‍‍’জনের মধ্যে ঝামেলা চলছিল।

 

 

/এএল

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ