• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

মায়ের পরকীয়া সম্পর্ক জেনে যাওয়ায় মেয়েকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩, ০৫:২০ পিএম

মায়ের পরকীয়া সম্পর্ক জেনে যাওয়ায় মেয়েকে পিটিয়ে হত্যা

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

মায়ের পরকীয়া সম্পর্কের কথা জেনে ফেলায় মেয়েকে পিটিয়ে হত্যার করার অভিযোগ ওঠেছে মায়ের বিরুদ্ধে।


গত সোমবার (১৩ মার্চ) ভারতের কোচবিহারের চ্যাংরাবান্ধা এলাকায় ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় নিহত অর্পিতা মল্লিক (২৩)।

গত বুধবার (১৫ মার্চ) মেখলিগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন নিহতের কাকা। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ।

সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, গত সোমবার বিকেলে কাকা বিমল মল্লিক অর্পিতার চিৎকার শুনে তার বাড়িতে ছুটে যান। বাড়িতে গিয়ে দেখেন, ঘরে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন অর্পিতা। অর্পিতার মা দুর্গা মল্লিক মেয়েকে শাল কাঠের বাটাম দিয়ে পিটিয়ে চলেছেন। চিৎকার চেঁচামেচি শুনে প্রতিবেশীরাও ছুটে আসেন।

পরে স্থানীয়রা অর্পিতাকে উদ্ধার করে চ্যাংরাবান্ধা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। সেখান তরুণীর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মঙ্গলবার সেখানেই মৃত্যু হয় অর্পিতার।

বিমলের দাবি, ওই ঘটনার পর মেয়ের কোনো খোঁজনেননি দুর্গা। ঘটনার দিনই ভাই গোপাল বিশ্বাসকে ডেকে এনে তার সঙ্গে বাপের বাড়ি চলে গিয়েছেন। সঙ্গে গয়না ও টাকাপয়সাও নিয়ে গিয়েছেন।

পুলিশের কাছে কাকা নিহতের দাবি করেছেন, আলিপুরদুয়ারের মাদারিহাট এলাকার বাসিন্দা শমসের আলম নামে এক যুবকের সঙ্গে দুর্গার পরকীয়ার সম্পর্ক রয়েছে। অর্পিতা তা জেনে ফেলায় তাকে পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে।

এই ঘটনা প্রসঙ্গে মাথাভাঙার অতিরিক্ত পুলিশ সুপার অমিত বর্মা বলেন, ‘অর্পিতা মল্লিকের মৃত্যুর ঘটনায় মেখলিগঞ্জ থানায় তিন জনের নামে একটি অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে। অভিযুক্তদের গ্রেপ্তার করার জন্য অভিযান শুরু করেছে পুলিশ।’

আর্কাইভ