• ঢাকা শনিবার
    ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

এই মহিলার ৮ স্বামী ১১ বাচ্চা তাতেও মন ভরেনি ! ৩০টা বাচ্চা নেওয়ার সাধ

প্রকাশিত: মার্চ ২১, ২০২৩, ০৪:০৫ পিএম

এই মহিলার ৮ স্বামী ১১ বাচ্চা তাতেও মন ভরেনি ! ৩০টা বাচ্চা নেওয়ার সাধ

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

এখনকার দিনে এক সন্তান নিয়েই মানুষ সামলাতে পারে না। সেখানে একজন মহিলা নাকি ১১ সন্তানের মা। এমনটা সত্যিই করে দেখিয়েছেন ফাই নামের এই মহিলা। তবে এখনই অবাক হবেন না। কারণ অবাক হওয়ার আসল তথ্য তো এখনও জানতেই পারেন নি।

সম্প্রতি সামাজিক মাধ্যমে একজন টিকটকারের ভিডিও খুব ভাইরাল হয়েছে। আমেরিকার টেনেসি রাজ্যের মেমফিস নিবাসী সেই মহিলার নাম হল ফাই। সোশ্যাল মিডিয়ায় তিনি খুব সক্রিয় থাকেন। মাঝে মধ্যেই নানান ভিডিও শেয়ার করে থাকেন তিনি। নেটপাড়ায় তাঁর অনুরাগীর সংখ্যাও দেখার মতো। ৯০ হাজারেরও বেশি মানুষ ফলো করেন ফাইকে।

এই ফাই-ই ১১ সন্তানের মা। শুধু তাই নয়, মোট ৮ জন পুরুষের শয্যাসঙ্গিনী হয়ে এই ১১ সন্তানের জন্ম দিয়েছেন তিনি। এই কারণে মাঝেমধ্যেই নেটপাড়ার কটাক্ষের শিকারও হন ফাই। কেউ কেউ অভিযোগ করেছিলেন, ফাই এত সন্তান জন্ম দিয়েছেন যাতে সরকারি সাহায্যের হিসেবে পাওয়া টাকা দিয়ে তাঁর সংসার চলে সেই জন্য।

যদিও সেই অভিযোগকে নস্যাৎ করে দিয়েছেন ১১ সন্তানের জননী। একটি সরকারি কাগজ শেয়ার করে তিনি দেখিয়েছিলেন, সরকারের তরফ থেকে চাইল্ড সাপোর্ট হিসেবে তিনি প্রত্যেক মাসে মাত্র ১০ ডলার করে পান। সেই সঙ্গেই জানিয়েছেন তিনি কেন ৮ জন ভিন্ন পুরুষের শয্যাসঙ্গিনী হয়ে এই ১১ সন্তানের জন্ম দিয়েছেন।

একবার একজন এই বিষয়ে প্রশ্ন করায় ফাই বলেছিলেন, তিনি চান তাঁর সন্তানদের ওপর সবসময় বাবার আশীর্বাদ থাকুক। সেই জন্য এই ৮ পিতার মধ্যে এক-দু’জন যদি অন্য কোনও মহিলার কাছে চলে যান কিংবা প্রয়াত হন তাহলে তাঁর সন্তানরা অনাথ হয়ে যাবে না। এক কথায়, ‘ব্যাক আপ প্ল্যান’ হিসেবে ৮ জন পুরুষের শয্যাসঙ্গিনী হয়ে ১১ সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

শুধু তাই নয়, ফাই একবার এও জানিয়েছিলেন যে ১১ সন্তানের মা হওয়ার পরেও তাঁর সাধ মেটেনি। আরও ১৯ সন্তানের জন্ম দিতে চান। মোট ৩০ সন্তানের মা হতে চান তিনি। একথা শুনে সকলের যখন হুঁশ উড়ে যাওয়ার জোগাড় হয়েছে তখন হাসতে হাসতে ফাই জানান তিনি ইয়ার্কি করছেন।

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ