• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

পরকীয়া সন্দেহে বাজারের মাঝে স্ত্রীয়ের বুকে ছুরি চালাল স্বামী! অতঃপর...

প্রকাশিত: মার্চ ২১, ২০২৩, ০৫:৪৫ পিএম

পরকীয়া সন্দেহে বাজারের মাঝে স্ত্রীয়ের বুকে ছুরি চালাল স্বামী! অতঃপর...

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

দীর্ঘদিন ধরেই স্বামী-স্ত্রীয়ের মধ্যে চলছিল অশান্তি। পরকীয়া সন্দেহে এবার বাজারের মাঝে স্ত্রীয়ের বুকে ছুরি বসিয়ে দিলেন স্বামী। এমনটাই অভিযোগ উঠল বাঁকুড়ায়।

সন্দেহে‍‍`র বশে স্ত্রীকে ছুরির আঘাতে খুন করার অভিযোগ উঠলো স্বামীর বিরুদ্ধে। মৃতার নাম কাশেমা বেগম। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি জাহিরুদ্দিন মিদ্যা নামে ‍‍`ঘাতক‍‍` স্বামী। গত সোমবার (২০ মার্চ) ইন্দাস থানা এলাকার বামনিয়া বাজারের ঘটনা।

মৃতার পরিবার সূত্রে খবর, গত ২০১৫ সালে ইন্দাসের শাশপুর গ্রাম পঞ্চায়েতের কিশোরকোনা গ্রামের জাহিরুদ্দিন মিদ্যার সঙ্গে ঐ থানা এলাকার দীঘলগ্রাম গ্রাম পঞ্চায়েতের গোয়ালা পূস্করিণী গ্রামের কাশেমা বেগমের বিয়ের হয়। তাদের দু‍‍`টি সন্তান রয়েছে। বেশ কিছু দিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা হচ্ছিল। বিষয়টি থানা-পুলিশ পর্যন্ত গড়ায়।

অন্যদিকে স্থানীয় সূত্রে খবর,ওই ঘটনার পর স্বামী-স্ত্রী আলাদা থাকতে শুরু করেন। মৃতা কাশেমা বেগম সন্তানদের নিয়ে বাপের বাড়িতেই থাকছিলেন। এদিন তিনি বামনিয়া বাজারে ব্যক্তিগত কাজে এলে স্বামী জাহিরুদ্দিন মিদ্যা অতর্কিতে তাঁর উপর হামলা চালায় এবং তাঁকে ছুরি দিয়ে আঘাত করে। পরে সে নিজের শরীরেই ছুরির কোপ মারে বলে খবর।

জানা গিয়েছে, স্থানীয়রাই গুরুতর আহত অবস্থায় দু‍‍`জনকেই ইন্দাস ব্লক প্রাথমিক হাসপাতালে নিয়ে এলে কাশেমা বেগমকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ‍‍`আহত‍‍` জাহিরুদ্দিন মিদ্যার অবস্থার অবনতি হওয়ায় তাকে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

শেষ পাওয়া খবর অনুযায়ী, এই ঘটনায় কোন অভিযোগ দায়ের না হলেও ইন্দাস থানার পুলিশ হাসপাতালে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠিয়েছে বলে জানা গিয়েছে।
 

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ