• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

যাত্রীবোঝাই বাস থামিয়ে ফুচকা খেতে গেলেন চালক (ভিডিও)

প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৩, ০১:৫৫ এএম

যাত্রীবোঝাই বাস থামিয়ে ফুচকা খেতে গেলেন চালক (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক

ফুচকার প্রতি দুর্বলতা অস্বাভাবিক কিছু নয়। হালকা টক-মিষ্টির সাথে অত্যন্ত মুখরোচক এই খাবার অনেকের জিহ্বায় জল এনে দেয়। তাই বলে যাত্রীবোঝাই বাস থামিয়ে চালক ফুচকা খেতে যাবেন, এমন ঘটনা কী কল্পনা করতে পারেন কেউ? হ্যাঁ এমনই এক হাস্যকর ঘটনা ঘটেছে ভারতের গুজরাট প্রদেশে।

দেশটির গণমাধ্যমের খবরে বলা হয়েছে, যাত্রীবোঝাই বাস থামিয়ে চালকের ফুচকা খেতে যাওয়ার ঘটনা ঘটেছে গুজরাটের অ্যাডালজ এলাকায়। এই ঘটনায় টানা ১০ মিনিট দাঁড়িয়ে থাকে বাসটি। অপেক্ষার প্রহর গুনতে হয় যাত্রীদের। তবে বাস চালাতে চালাতে ফুচকা খাওয়ার জন্য এই বিরতি নেওয়ায় চালককে শাস্তির মুখে পড়তে হয়েছে।

ভারতের সরকারি একটি বাসের চালকের বিরুদ্ধে বাস থামিয়ে ফুচকা খাওয়ার অভিযোগ উঠেছে। অভিযুক্ত চালকের নাম নীলেশ পারমর। তিনি গুজরাটের জুন্দল-ত্রিমন্দি রুটে বিআরটিএসের বাস চালান।

গত শনিবার যাত্রীবোঝাই বাস নিয়ে চালক হঠাৎ স্বাগত সিটি স্যোসাইটির সামনে দাঁড়িয়ে পড়েন। বাস থেকে নেমে গিয়ে তিনি পাশের দোকান থেকে ফুচকা খান। টানা ১০ মিনিট যাত্রীদের বাসেই বসে থাকতে হয়।

এ সময় বাসের এক যাত্রী পুরো ঘটনার ভিডিও মোবাইলে রেকর্ড করেন। এই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা হলে দ্রুত তা ভাইরাল হয়ে যায়।

বিআরটিএসের কর্মকর্তারা বাস চালকের এমন কাণ্ডের কথা জানার পর তার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছেন। বাসের মালিককে ১৫ হাজার টাকা জরিমানা দিতে বলা হয়েছে। পাশাপাশি অভিযুক্ত চালককে বরখাস্ত করেছে কর্তৃপক্ষ। ফুচকা খাওয়ার জন্য যাত্রীদের অপেক্ষা করানোয় তাকেও ১ হাজার টাকা জরিমানা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

 

 

বিএস/

আর্কাইভ