• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

আশ্চর্যজনক ভাবে গাছের ভিতর আটকে গেছে নিরীহ গরু, ভাইরাল ভিডিও

প্রকাশিত: মে ৫, ২০২৩, ১২:৩০ এএম

আশ্চর্যজনক ভাবে গাছের ভিতর আটকে গেছে নিরীহ গরু, ভাইরাল ভিডিও

আন্তর্জাতিক ডেস্ক

বর্তমানে সোশ্যাল মিডিয়া আজব এক সম্ভার। যেখানে প্রতিনিয়ত আজব আজব ছবি এবং ভিডিও ভাইরাল হয়েই চলেছে। মানুষের পাশাপাশি এখন পশুদের অদ্ভূত জন্মের কথাও সোশ্যাল মিডিয়ায় উঠে আসে। কিছুদিন আগে, ভিন দেশে একটি বাছুর দুটি মাথা নিয়ে জন্মেছে এবং একটি বাছুর তিনটি মাথা নিয়ে জন্মেছে, একটি মাছের গন্ডারের মতো মুখ, একটি ছাগলের আটখানা পা-সহ একাধিক প্রাণীর অদ্ভূত সৃষ্টির কথা আমরাই জানিয়েছি আপনাদের। যেগুলি একেবারেই ভিন্ন ধরণের।

আশ্চর্যজনক ভাবে গাছের ভিতর আটকে গেছে নিরীহ গরু, ভাইরাল ভিডিও

শত চেষ্টা করলেও সোশ্যাল মিডিয়া ছাড়া কোথাও এরকম দৃশ্য দেখা যাবেনা। এবার জানাবো আরও একটি অদ্ভূত এবং ঐশ্বরিক ভিডিওর কথা। যা দেখে মানুষ হতবাক হয়ে গিয়েছেন। যারা ঈশ্বর বিশ্বাস করেন না, তাঁরাও এই ভিডিওটি দেখে ঈশ্বর বিশ্বাস করতে বাধ্য হবেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি নিরীহ গরু গাছের গর্তের মধ্যে আটকে গিয়েছে। তার মুখ ঢুকে গিয়েছে গাছের সেই গর্তের মধ্যে। কিন্তু কি অলৌকিক ব্যপার, গরুটি দিব্য বেঁচে রয়েছে।

আশ্চর্যজনক ভাবে গাছের ভিতর আটকে গেছে নিরীহ গরু, ভাইরাল ভিডিও

ভিডিওটি বিশ্বজুড়ে নেটিজেনদের মনোযোগ রীতিমতো কেড়ে নিয়েছে। অনেকে আবার মাথা চুলকোতেও শুরু করেছে, এও সম্ভব এই ভেবে। ভিডিও অনুসারে, গরুটি একটি ছোট বাছুর হিসাবে গাছে আটকে গিয়েছিল। তখন থেকেই সে নিজেকে মুক্ত করার চেষ্টায় লিপ্ত। সময়ের সঙ্গে সঙ্গে, গাছটিও বেড়ে উঠেছে এবং বাছুরটিও গরুতে পরিণত হয়েছে। কিন্তু লক্ষণীয়ভাবে, গরুটি এমন অস্বাভাবিক এবং অনিশ্চিত অবস্থানে আটকে থাকা সত্ত্বেও পুরো এক দশক বেঁচে ছিল।

যদিও এটি একটি গরুর জন্য অসম্ভব বা এমনকি অযৌক্তিক। কিন্তু বাস্তবের সঙ্গে সামঞ্জস্য রেখে পশুরাও যে নিজেদের মানিয়ে নিতে পারে, তা আরও একবার প্রমাণিত। তবে শেষমেশ গরুটির মাথা গাছ কেটে উদ্ধার করা হয়েছে। পুরো এক দশক ধরে একটি গাছে আটকে থাকা গরুটির গল্প আজ আকর্ষণীয় ভাবে গোটা সোশ্যাল মিডিয়ার দৃষ্টি আকর্ষণ করেছে।

 

বিএস/

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ