• ঢাকা মঙ্গলবার
    ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

আন্ডারপাসে জমে থাকা পানিতে গাড়ি ডুবে তরুণীর মৃত্যু

প্রকাশিত: মে ২২, ২০২৩, ১০:৩৩ পিএম

আন্ডারপাসে জমে থাকা পানিতে গাড়ি ডুবে তরুণীর মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক

ভারতের বেঙ্গালুরুতে আন্ডারপাসে জমে থাকা বৃষ্টির পানিতে গাড়ি ডুবে ২২ বছর বয়সী এক তরুণী মারা গেছেন। রোববার (২১ মে) বিকেলে বেঙ্গালুরুর কে আর সার্কেল আন্ডারপাসে এ ঘটনা ঘটে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

নিহত তরুণীর নাম ভানুরেখা (২২)। তিনি তথ্যপ্রযুক্তি সংস্থা ইনফোসিসে কর্মরত ছিলেন।

দ্যা টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে জানায়, রোববার বিকেলে বেঙ্গালুরুতে প্রচুর বৃষ্টিতে বিভিন্ন জায়গায় পানি জমে গিয়েছিল। এ পরপরই পরিবারের তার পরিবারের ছয় সদস্যসহ গাড়ি নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন ভানুরেখা। কিন্তু আন্ডারপাসের নিচে গাড়িটি পানিতে ডুবে যায়। গাড়িতে থাকা ড্রাইভারসহ সাতজনের মধ্যে ছয়জনকে তাৎক্ষণিক উদ্ধার করা গেলেও ভানুরেখাকে উদ্ধার করা যায়নি। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


পুলিশ জানায়, আন্ডারপাসটি সাত থেকে আট মিটার গভীর ছিল। গাড়িটি আন্ডারপাসে নেমে যাওয়ার পর পানি ক্রমশ বাড়তে থাকে। কী পরিমাণ পানি ছিল সেটা চালক অনুমান করতে পারেননি। একসময় পুরো গাড়ি পানিতে ডুবে যায়। যাত্রীরা কিছুতেই দরজা খুলতে পারছিলেন না। আর সেখানেই ডুবে যান ওই তরুণী।

পুলিশ আরও জানায়, গাড়িতে পানি ঢুকে যাওয়ার পরেই যাত্রীরা ভয় পেয়ে যায়। ৬ জনকে উদ্ধার করা হয়। কিন্তু ভানুরেখা পানি বেশি খেয়ে ফেলেছিলেন।


এডিএস/

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ