• ঢাকা বুধবার
    ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

মেকআপের পর মাকেই চিনতে পারছে না ছেলে! ভাইরাল ভিডিও

প্রকাশিত: জুন ৪, ২০২৩, ০২:২৩ এএম

মেকআপের পর মাকেই চিনতে পারছে না ছেলে! ভাইরাল ভিডিও

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই ভাইরাল হতে থাকে আজগুবি সব কান্ড কারখানার ভিডিও।বিশেষ করে হাসি মজায় ভরা বাচ্চাদের ভিডিওগুলিই বেশি দেখতে পছন্দ করেন আট থেকে আশি সকলেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই এক মিষ্টি খুদের ভিডিও ভাইরাল হয়েছে। কিন্তু সেখানে দেখা যাচ্ছে অতিরিক্ত চড়া মেক আপ করায় বাচ্চাটি তার নিজের মা’কেই চিনতে পারছে না।

কারণ মেকআপ করে তার অতি সাধারণ মা এতটাই সুন্দরী হয়ে গিয়েছে যে তাঁকে দেখে চিনতেই পারছে না সেই ছোট্ট বাচ্চাটি।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে একজন মহিলা নীল লেহেঙ্গা পড়ে মুখে ভারী মেকআপ নিয়ে পরিপাটি হয়ে সেজে এসে দাঁড়িয়েছেন নিজের ছোট্ট ছেলের সামনে।

মেকআপ,Makeup,ভাইরাল ভিডিও,Viral Video,সোশ্যাল মিডিয়া,Social Media,বাচ্চা,Baby,কান্না,Cry,মা,Mother,ভারী মেকআপ,Heavy Makeup

কিন্তু হলে কি হবে? এত সময় টাকা পয়সা সবকিছুই যেন এক মুহূর্তের মধ্যে বৃথা হয়ে গেল। কারণ এই নতুন রূপে দেখে ওই মহিলাকে চিনতেই পারছেন না তাঁর নিজের ছেলে। উল্টে মায়ের মেক আপের বহর দেখেই হাউ হাউ করে কেঁদেই চলেছে সে। আসলে শিশুটি তার মাকে সাধারণত এমন ভারী মেকাপ আর সাজ পোশাকে দেখে অভ্যস্ত নয় একেবারেই।

তাই নিজের অতি সাধারণ মাকে অতিরিক্ত মেকআপে দেখে সে চিনতে পারছে না নিজেই। আর তাই ওই মহিলা যতবার বাচ্চাটিকে বলছে ‘আমি তোর মা’ ততবারই যেন বাচ্চাটির কান্নার মাত্রা যাচ্ছে  দ্বিগুণ বেড়ে। এছাড়া ভিডিওটিতে দেখা গেল মা যতবার বাচ্চাটিকে আদর করে কাছে টেনে নিতে চাইছে সে ততবার কাঁদতে কাঁদতে দূরে সরিয়ে দিচ্ছে নিজের মাকেই।

এই ভিডিওটি ঝড়ের মেঘে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কমেন্ট সেকশনেও উঁকি দিলে দেখা যাবে নেটিজেনদের করা হরেক রকম মজার মন্তব্য। তাই কেউ রসিকতা করে লিখেছেন ‘মেক মেকাপের কি মহিমা!’ আবার কেউ সমালোচনা করে ওই মহিলাকে নিজের ছেলের সঠিকভাবে যত্ন নেওয়ার পরামর্শ দিয়েছেন।

 

জেকেএস/

আর্কাইভ