• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

প্রেমের টানে ৪ সন্তানসহ ভারতে পাকিস্তানি নারী, শেষে গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ৪, ২০২৩, ০২:৩৬ এএম

প্রেমের টানে ৪ সন্তানসহ ভারতে পাকিস্তানি নারী, শেষে গ্রেপ্তার

আন্তর্জাতিক ডেস্ক

প্রেমের টানে চার সন্তান নিয়ে অবৈধভাবে ভারতে এসে বসবাস করা এক পাকিস্তানি নারী ও তার সঙ্গী ভারতীয় যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দেশটির উত্তরপ্রদেশ রাজ্যের নয়দা শহরের একটি বাসা থেকে সন্তানসহ ওই নারী ও তাকে আশ্রয় দেওয়া ভারতীয় যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিকে নয়দা পুলিশের ডেপুটি কমিশনার সাদ মিঞা খান জানান জানান, অনলাইন গেম পাবজি খেলার সূত্রে নয়ডানিবাসী ওই যুবকের সঙ্গে পরিচয় ঘটে ওই ২৮ বছর বয়সী ওই পাকিস্তানি নারীর। তারপর অনলাইনে ধীরে ধীরে তাদের মধ্যে ঘনিষ্টতা বাড়তে থাকে এবং এক পর্যায়ে চার সন্তানকে নিয়ে পাকিস্তান থেকে নেপালে যান ওই নারী। তারপর নেপাল থেকে সীমান্ত পাড়ি দিয়ে ভারতে প্রবেশ করেন তিনি।

সন্তানসহ ওই নারী উত্তরপ্রদেশে এসে পৌঁছালে সেখানে তাকে রিসিভ করেন ওই যুবক। তারপর তাদের নিয়ে নয়ডার একটি আবাসিক এলাকায় বাসা ভাড়া নিয়ে সেখানে ওঠেন তিনি। ওই নারীর কাছে ভারতে বসবাসের জন্য বৈধ কোনো কাগজপত্র পাওয়া যায়নি।

গোপন সূত্রে খবর পেয়ে সোমবার সকালে নয়ডার ওই বাসায় গিয়ে ওই যুবক এবং নারীকে গ্রেপ্তার করা হয়েছে উল্লেখ করে সাদ মিঞা খান বলেন, ‘ওই পাকিস্তানী নারী এবং তাকে আশ্রয়দাতা যুবক— দুজনই বর্তমানে পুলিশ হেফাজতে আছেন। ওই নারীর চার সন্তানকেও হেফাজতে রাখা হয়েছে।’

‘এখন তাদের দু’জনকে আমরা জিজ্ঞাসাবাদ করছি। জিজ্ঞাসাবাদ শেষে আরও তথ্য আমরা জানাতে পারব,’ এনডিটিভিকে বলেন এই পুলিশ কর্মকর্তা।

 

বিএস/

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ