• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

প্রকাশ্যে পরকীয়ায় মত্ত স্ত্রী, হাতেনাতে ধরলেন স্বামী, তারপরের ঘটনা চিত্রনাট্যকেও হার মানাবে

প্রকাশিত: জুলাই ২৩, ২০২৩, ০৩:৩৫ এএম

প্রকাশ্যে পরকীয়ায় মত্ত স্ত্রী, হাতেনাতে ধরলেন স্বামী, তারপরের ঘটনা চিত্রনাট্যকেও হার মানাবে

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

স্ত্রী এবং তার প্রেমিক যখন হাতে হাত রেখে হাঁটছিলেন, ঠিক তখন মহিলার স্বামী হাতে থাকা স্মার্টফোন দিয়ে একটি ভিডিও করেন।

শপিং মলে বয়ফ্রেণ্ডের হাত ধরে প্রেমে হাবুডুবু খাচ্ছেন এক মহিলা। পিছনে ক্যামেরা তাক করে দৌড়াচ্ছেন স্বামী। হঠাৎ করেই একটি খাবার স্টলে দাঁড়ান মহিলা ও তার প্রেমিক। সঙ্গে সঙ্গেও পরকীয়ার দফারফা করে ছাড়েন মহিলার স্বামী। এই ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে একটি ভিডিও। মলে প্রেমিকের সঙ্গে হাত ধরে হাঁটতে থাকা স্ত্রীকে হাতেনাতে ধরে ফেলেন স্বামী। ভিডিওতে এমনই দাবি করা হয়। এই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল ইন্টারনেটে। স্ত্রী এবং তার প্রেমিক যখন হাতে হাত রেখে হাঁটছিলেন, ঠিক তখন মহিলার স্বামী হাতে থাকা স্মার্টফোন দিয়ে একটি ভিডিও করেন। একটা দোকানের সামনে দু’জন দাঁড়ালেই  সামনে হাজির হন স্বামী।

এর পর ভিডিও করতে থাকা লোকটি সেখানে উপস্থিত লোকদের বলেন, ‘ইনি আমার স্ত্রী এবং প্রেমিকের সঙ্গে তিনি এখানে ঘুরে বেড়াচ্ছেন’। এদিকে স্বামী সামনে আসতেই স্ত্রীর নিজেকে নির্দোষ প্রমাণ করতে মরিয়া। সেই সঙ্গে শুরু করেন অশ্রাব্য গালিগালাজ-মারধর।

দুজনের মধ্যে কথা কাটাকাটি থেকে হাতাহাতি চলে দেদার গালাগালিও । এরপর স্ত্রীও প্রেমিকের হাতে কাঁধে থাকা ব্যাগটি তুলে দিয়ে স্বামীকে আক্রমণ করেন। এমনকি সেই সময় স্বামীর মোবাইল অন থাকায় সবটাই রেকর্ড হয় ক্যামেরায়। সেখানে বিশাল জনতা জড়ো হন। অনেকেই মহিলার পক্ষে কথা বলতে শুরু করেন। কেউ কেউ অবশ্য স্বামীর পক্ষে কথা বলেন। এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যা নিয়ে মানুষ নানা মন্তব্যও করছেন।

 

জেকেএস/

আর্কাইভ