• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বিমানবন্দরের মাইকে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৩, ০৭:৪৫ পিএম

বিমানবন্দরের মাইকে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

হঠাৎ করেই বিমানবন্দরের মাইকে বেজে উঠলো ‘তুমি কি আমাকে বিয়ে করবে?’ এতে হকচকিয়ে উঠে বিমানবন্দরের যাত্রীরা। পরমুহূর্তেই দেখতে পান বিমানবন্দরেই হাঁটু গেড়ে বসে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন যুবক।

রোমাঞ্চিত এই ঘটনাটি ঘটেছে নিউজিল্যান্ডের অকল্যান্ড বিমানবন্দরে।

মার্কিন সম্প্রচারমাধ্যম সিএনএনের প্রতিবেদনে বলা হয়, যশরাজ ছাবড়া নামে এক ব্যক্তি বিমানবন্দরেই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেয়ার পরিকল্পনা করেন। পরিকল্পনায় যশরাজের পাশে দাঁড়ায় বিমানবন্দর কর্মকর্তারা। আগে থেকেই নিজের মনের কথা রেকর্ড করে রাখেন যশরাজ। এরপর যেদিন মেলবোর্ন  থেকে অকল্যান্ডে রিয়া আসেন সেদিন পরিবার নিয়ে বিমানবন্দরে পৌঁছে যান যশরাজ।

যথাসময়ে বিমানবন্দরে নেমে বোনের সঙ্গে বাড়ির পথে এগোচ্ছিলেন রিয়া। সেই সময়েই বিমানবন্দরের পাবলিক অ্যাড্রেস সিস্টেমে বেজে ওঠে যশরাজের গলা। কর্মব্যস্ত বিমানবন্দরের মধ্যেই হাঁটু গেড়ে বসে বিয়ের কথা বলেন যশরাজ। সঙ্গে ছিলেন তার পরিবারও।

এমন অভিনব উপায়ে বিয়ের প্রস্তাব পেয়ে রিয়া বলেন, আমি একেবারে হতবাক। যশরাজের চোখের দিকে একেবারে হারিয়ে গিয়েছিলাম। প্রথমে মনে হয়েছিল, আমরা দু’জন ছাড়া আর কেউ নেই এখানে। পরে আমাদের পরিবারের সকলে এসে জড়িয়ে ধরতে ঘোর কাটল।

দীর্ঘ ৮ বছর ধরে সম্পর্ক ছিল রিয়া ও যশরাজের। এবার ভারতে এসে ধুমধাম করে বিয়ের পরিকল্পনা রয়েছে তাদের। বিয়ের প্রস্তাবে সাহায্য করার পর এই যুগলের আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও প্রকাশ করেছে অকল্যান্ড বিমানবন্দর।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ