• ঢাকা বৃহস্পতিবার
    ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

ভালোবাসা দিবসে স্ত্রীর দেহ থেকে মাথা আলাদা করলেন স্বামী!

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০৬:৪৫ পিএম

ভালোবাসা দিবসে স্ত্রীর দেহ থেকে মাথা আলাদা করলেন স্বামী!

আন্তর্জাতিক ডেস্ক

পারিবারিক কলহের জেরে কাটারি দিয়ে স্ত্রীর ধড় থেকে মাথা আলাদা করে ফেললেন এক যুবক। বুধবার ভালোবাসা দিবসে এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুরের পটাশপুরের গ্রাম। আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

স্থানীয় সূত্রের বরাতে খবরে বলা হয়েছে, পটাশপুর থানার চিস্তিপুর গ্রামের বাসিন্দা গৌতম গুছাইত নামের এক যুবক তার স্ত্রীকে হত্যা করেছেন। কাটারি দিয়ে স্ত্রীর গলায় কোপ দিয়ে শরীর থেকে মাথা আলাদা করে ফেলেন। এরপর কাটা মাথা নিয়ে রাস্তার পাশে একটি বেঞ্চে গিয়ে বসে থাকেন তিনি। এ ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, বেশ কিছু দিন ধরেই পারিবারিক কলহ চলছিল ওই পরিবারে। তার জেরেই এ হত্যাকাণ্ড। খুনের পর স্ত্রীর কাটা মাথা হাতে নিয়ে রাস্তায় বেরিয়ে পড়েন ওই যুবক। নিজেই দড়ি দিয়ে একটি জায়গা ঘিরে নিয়ে সেখানে একটি বেঞ্চে বসে পড়েন। পাশে রাখেন কাটা মাথা। হাতে ছিল কাটারি।

স্থানীয় কয়েক জন চেষ্টা করেও তার কাছে ঘেঁষতে পারেননি। পরে খবর পেয়ে পুলিশ এসে অভিযুক্তকে গ্রেফতার করে। তার মা-বাবাকেও জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে পুলিশ।

স্থানীয়রা আরও জানান, অভিযুক্ত গৌতমের মানসিক সমস্যা রয়েছে। এর আগে আলিপুর চিড়িয়াখানায় বাঘের খাঁচায় ঢুকে পড়েছিলেন তিনি।

আর্কাইভ