• ঢাকা মঙ্গলবার
    ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

দাম্পত‍্য কলহ থেকে মিটবে অর্থনৈতিক সমস্যা, একটুকরো পাতিলেবু দিয়ে করুন এই ছোট্ট কাজ

প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৩, ০৭:২২ পিএম

দাম্পত‍্য কলহ থেকে মিটবে অর্থনৈতিক সমস্যা, একটুকরো পাতিলেবু দিয়ে করুন এই ছোট্ট কাজ

লাইফস্টাইল ডেস্ক

গুনমান অনুযায়ী পাতিলেবুর যে কতটা গুরুত্ব রয়েছে তা আর কারো আর অজানা নেই। কিন্তু জানেন কি বাস্তুমতেও এর অনেক গুনাগুন রয়েছে! বাস্তু মতে মনে করা হয় স্বাস্থ্য, সাংসারিক, ব্যবসা, সাফল্য ইত্যাদিতে লেবু একটা আশ্চর্যজনক উপাদান হিসেবে কাজ করে। জানা যায় বাস্তুশাস্ত্রে লেবু গাছের উল্লেখ আছে, আর সেখানে বুদ্ধাস হ‍্যান্ড নামে পরিচিত এই লেবু গাছ।

মনে করা হয় বাড়িতে লেবু গাছ থাকলে গৃহে শান্তির আগমন ঘটে, দাম্পত্য কলহ থেকে মুক্তি ঘটে এবং নেগেটিভ এনার্জি সরে গিয়ে জীবনে পজিটিভ এনার্জি আসে। চলুন দেখে নিন শুভ ফল পেতে বাস্তুশাস্ত্র মতে কিভাবে লেবু ব্যবহার করবেন।

দাম্পত‍্য কলহ- স্বামী স্ত্রীর মধ্যে অশান্তি খুব স্বাভাবিক বিষয় কিন্তু এমন কি হয় যে অশান্তি কমতেই চাইছে না! সে ক্ষেত্রে একটি বড় বাটির মধ্যে জল ভর্তি করে তার মধ্যে একটি পাতি লেবু রেখে সেটি বেডরুমে রেখে দিতে পারেন। জলটি মোটামুটি চার পাঁচ দিন অন্তর অন্তর পাল্টাবেন এতে দাম্পত্য কলহ অনেকটাই কেটে যায় বলে মত বাস্তুবিদদের।

অসুস্থ মানুষকে সুস্থ করতে- বাস্তুবিদরা মনে করেন কোন ব্যক্তি যদি হঠাৎ অসুস্থ হয়ে যান তাহলে একটি লেবুর ওপর যদি কালো কালিতে ৩০৭ লিখে ৭ বার ওই ব্যক্তির চারপাশে ঘুরিয়ে দেওয়া যায় তাতে প্রতিকার মিলতে পারে।

খারাপ স্বপ্ন থেকে মুক্তি- যদি প্রতিনিয়ত খারাপ স্বপ্ন দেখতে থাকেন তার মানে কোন অশুভ শক্তি আপনার চারপাশে রয়েছে। এর প্রতিকার পেতে বালিশের তলায় সবুজ রঙের লেবু রেখে শুতে যান এভাবে পাঁচ বার করলে দেখবেন খারাপ স্বপ্ন দেখা কাটিয়ে উঠেছেন।

সাফল‍্য আনতে সাহায্য করে- পরিশ্রম তো করতেই হবে কিন্তু তার সাথেই রয়েছে ভাগ‍্য। তাই ভাগ্য ফেরাতে একটি করে লেবু চারটি লবঙ্গ নিয়ে হনুমান মন্দিরে গিয়ে হনুমানজির সামনে বসে হনুমান চালিশা পাঠ করুন, সাফল্য মিলবে।

প্রবেশদ্বার এর উপর লেবু লঙ্কা- প্রফেসর এর ওপর লেবু লঙ্কা ঝুলালে ঘরের মধ্যে পজেটিভ এনার্জি বজায় থাকে।

আর্কাইভ