• ঢাকা মঙ্গলবার
    ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

এমন চোখের মেয়ে বিয়ে করলে ভাগ্যের চাকা ঘুরবে, জীবনসঙ্গী নির্বাচনে জেনে নিন এই পন্থা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৩, ০৪:৩৬ এএম

এমন চোখের মেয়ে বিয়ে করলে ভাগ্যের চাকা ঘুরবে, জীবনসঙ্গী নির্বাচনে জেনে নিন এই পন্থা

ছবিঃ সংগৃহীত

লাইফস্টাইল ডেস্ক

সামুদ্রিক শাস্ত্রে আজ আমরা ভাগ্যবান জীবনসঙ্গীর কথা বলব। আপনি যদি এখনও বিবাহিত না হন এবং একটি ভাল সম্পর্কের সন্ধান অব্যাহত থাকে, আজ সমুদ্র শাস্ত্রে আমরা আপনাকে এমন কিছু কথা বলব, যার মাধ্যমে আপনি নিজের জন্য  ভাল জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন, বিশেষ করে একজন উপযুক্ত স্ত্রী। আপনি যদি নিজের জন্য এমন একটি মেয়ে খুঁজছেন, যার আগমন আপনার জীবনে ভাগ্যের তারাকাকে উজ্জ্বল করে তুলবে, তবে প্রথমে আপনাকে এই বিষয়গুলিতে মনোযোগ দিতে হবে।

পায়ের তলায় এই বিশেষ চিহ্ন
প্রথমত, যাদের পায়ের তলায় ত্রিভুজ চিহ্ন থাকে, তারা খুব বুদ্ধিমান হন। এই ধরনের স্ত্রী  আপনার পরিবারকে সম্ভাব্য সব উপায়ে সাহায্য করার এবং সবাইকে খুশি রাখার চেষ্টা করবে। অন্যদিকে যাদের তালুতে  শঙ্খ, পদ্ম বা চক্রের চিহ্ন থাকে, তারা ভাগ্যের অধিকারী হন। এমন একজন জীবনসঙ্গী তাঁর সাথে সাথে আপনারও ভাগ্যের দরজা  খুলে দেবে। এছাড়াও, যাদের পা গোলাপী আভায় খুব নরম, তারা আপনাকে সর্বদা খুশি রাখবে, সর্বদা আপনার সাথে থাকবে। এটা ছিল পায়ের ব্যাপার, যার ভিত্তিতে আপনি আপনার জীবনসঙ্গী বেছে নিতে পারেন।

চোখ
যার চোখ সুন্দর এবং হরিণের মতো বড়, তার ঘরে প্রবেশ করা খুবই শুভ বলে মনে করা হয়। এমন একটি মেয়ের পদক্ষেপ আপনার বাড়ির ভাগ্যের উন্নতির দিকে নিয়ে যাবে। এ ছাড়া যে মেয়ের চোখ বড় এবং কালো রঙের বা যার চোখের পাতা ছোট, সেই মেয়েটিও খুব শুভ।

তিল বা আঁচিল
ভাগ্যক্রমে, যদি কারও নাকের সামনে তিল বা আঁচিল থাকে, তবে এটি  তার উজ্জ্বল ভাগ্যকে দেখায়। যদি এমন মানুষ আপনার জীবনে আসে, তাহলে আপনার ভাগ্যের নক্ষত্রও এগিয়ে যাবে। অন্যদিকে, যার বাম গালে তিল আছে, তিনি খাবার খুব পছন্দ করেন। খাওয়ার পাশাপাশি এমন ব্যক্তি রান্না করেও  দারুণ আনন্দ পান। তাই যার বাম গালে তিল থাকে সে তার পরিবারকে সর্বদা সুখী রাখে এবং তার ঘরে খাদ্য ও অর্থের আশীর্বাদ হয়। 

আর্কাইভ