• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

রোজ রাতে সঙ্গীর সঙ্গে ফোন সে’ক্স! খেয়াল রাখুন এই ৫ বিষয়

প্রকাশিত: জুলাই ১৫, ২০২৩, ০৩:০৯ এএম

রোজ রাতে সঙ্গীর সঙ্গে ফোন সে’ক্স! খেয়াল রাখুন এই ৫ বিষয়

ছবি: সংগৃহীত

লাইফস্টাইল ডেস্ক

একবছর হল রূপম আর তিলোত্তমার বিয়ে হয়েছে। হঠাৎ করেই রূপমের অফিস বদল। হুট করেই মুম্বইয়ে চলে যেতে হল রূপমকে। কী উপায়। সবে আদুরে সোহাগ গায়ে লেগেছিল তিলোত্তমার। প্রেম জমে ওঠের আগেই স্বামীর সঙ্গে দূরান্তের সম্পর্ক। তবে আজকালের টেকনোলজির অগ্রগতিতে কাছে আসাটাও এখন ফোন, হোয়াটস্যাপ ও ভিডিও কল মারফত। তাই ফোন সে’ক্স এখন খুবই প্রচলিত এক মাধ্যম সঙ্গীর সঙ্গে আদরে ডুব দেওয়ার। কিন্তু বিশেষজ্ঞরা বলছেন, ফোন সে’ক্সের সময় অবশ্য়ই খেয়াল রাখতে হবে বেশ কিছু বিষয়।

১) প্রথমেই সঙ্গীর সঙ্গে খোলামেলা কথা বলে ফেলুন ফোন সে’ক্স নিয়ে। আপনার সঙ্গী যদি ফোনের মাধ্যমে যৌ’ন কথা শেয়ার করে স্বচ্ছন্দ্য বোধ করে তবেই ফোন সে’ক্স শুরু করুন। না হলে কিন্তু সমস্যা বাড়তে পারে।

২) যেহেতু ফোন সে’ক্সের সঙ্গে শরীরের থেকে আবেগ বেশি জড়িত থাকে, সেহেতু এই ধরনের যৌ’নতায় একটু বেশি যত্নশীল হতে হবে। না হলে সঙ্গীর মনে আঘাত লাগতে পারে। এক্ষেত্রে শব্দচয়ন অত্যন্ত জরুরী। সঙ্গী অসম্মানিত হবে এমন কোনও শব্দ প্রয়োগ না করাই ভাল। অর্থাৎ এই ধরনের যৌ’নতায় মূলত, শরীরের অংশগুলো নিয়ে বিশদে আলোচনা হয়। এক্ষেত্রে শরীরের অংশগুলোর নাম নেওয়ার সময় সঠিক শব্দচয়ন করা উচিত।

৩) প্রথমেই সঙ্গমের কথা উচ্চারণ নয়। বরং ফোন সে’ক্সের ক্ষেত্রেও ফোরপ্লের উপর নির্ভর করুন। সঙ্গীকে জিজ্ঞাসা করুন, সে কী পরে রয়েছে। পোশাকের রং কী। তারপর ধীরে ধীরে সঙ্গীর পোশাক নিজের হাতে খুলে দেওয়ার কথা বলুন। এই বিষয়টা চলুক দুদিক থেকেই। ভিডিও কলে ফোন সে’ক্স হলে, তাহলে তো ভিডিও অন করেই ধীরে ধীরে শরীর থেকে সরিয়ে দিন পোশাক।

৪) সঙ্গীকে জিজ্ঞাসা করুন আপনার হাত কোন কোন জায়গায় স্পর্শ করলে তবেই তৃপ্তি হবে তাঁর। আর সেই ভাবেই এগিয়ে নিয়ে যান আদুরে কথা।

৫) পোশাক পরা অবস্থা থেকে পোশাকহীন অবস্থা। সব রকম ছবিই সঙ্গীকে পাঠান। তবে মাথায় রাখবেন, এ ব্যাপারে যেন দুজনের প্রতি, দুজনের বিশ্বাস থাকে। অনেকেই ফোন সে’ক্সের সময় সে’ক্স টয় ব্যবহার করেন। এক্ষেত্রে কমফোর্টের বিষয়টা মাথায় রাখা অত্যন্ত জরুরী। তাই সেটা মাথায় রাখা খুব গুরুত্বপূর্ণ।

 

জেকেএস/

আর্কাইভ