• ঢাকা বৃহস্পতিবার
    ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
তেজগাঁওয়ে স্কুলছাত্র নিহত

৩ দিনের রিমান্ডে মাইক্রোবাস চালক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২, ০৯:২২ পিএম

৩ দিনের রিমান্ডে মাইক্রোবাস চালক

চালক জিয়াউল হক

আদালত প্রতিবেদক

রাজধানীর তেজগাঁওয়ে দ্রুতগামী মাইক্রোবাসের ধাক্কায় নিহত হন স্কুলছাত্র আলী হোসেন। এ ঘটনায় গ্রেফতার চালক জিয়াউল হকের (৫০) তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) তাকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠুতদন্তের জন্য তাকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অন্যদিকে আসামির আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ তার জামিন আবেদন নামঞ্জুর করে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মনিরুজ্জামান মণ্ডল বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) আশুলিয়ার বিশ মাইল এলাকা থেকে চালক জিয়াউল হককে গ্রেফতার করা হয়। এ সময় ঘাতক মাইক্রোবাসটি জব্দ করা হয়।

গত রোববার (১১ সেপ্টেম্বর) সকালের দিকে প্রাইভেটকারের ধাক্কায় আলী হোসেন নামে সরকারি বিজ্ঞান কলেজের দশম শ্রেণির ছাত্র আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি মামলা করা হয়।

এআরআই

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ