• ঢাকা বুধবার
    ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

মোবাইল কেড়ে নেয়ায় স্কুলছাত্রীর ‘আত্মহত্যা’

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২, ০৮:২৬ এএম

মোবাইল কেড়ে নেয়ায় স্কুলছাত্রীর ‘আত্মহত্যা’

ঢামেক প্রতিনিধি

রাজধানীর দক্ষিণ বনশ্রীতে গলায় ফাঁস দিয়ে মোছা. মাহিবা আক্তার (১৬) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। রোববার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক রাত ১১টার দিকে ওই কিশোরীকে মৃত ঘোষণা করেন।

মাহিবা আক্তার বরিশাল সদর থানার রূপতালি বটতলা গ্রামের মাহবুবুর রহমানের মেয়ে। গত ছয়মাস সে ঢাকার দক্ষিণ বনশ্রীতে মামার বাসায় থাকতো।

মৃত স্কুলছাত্রীর মামা আব্দুর রহমান জানান, তার ভাগনি নবম শ্রেণিতে পড়াশোনা করে। গ্রামের একটি স্কুলের ছাত্রী সে। সেখানে এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এজন্য তাকে ছয়মাস আগে তিনি ঢাকায় নিয়ে আসেন। আজ সন্ধ্যার দিকে মোবাইলে কারও সঙ্গে সে কথা বলছিল।

তিনি বলেন, ‘বিষয়টি আমি বুঝতে পেরে তার কাছ থেকে মোবাইল কেড়ে নিই। অভিমান করে সে রুমে চলে যায়। পরে রুমের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেয়। দরজা ভেঙে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। কিছুক্ষণ পর চিকিৎসক জানান, ও (মাহিবা) আর বেঁচে নেই।’

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

 

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ