• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলায় দুই আসামি গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২, ০৪:৩৬ এএম

রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলায় দুই আসামি গ্রেপ্তার

রাজশাহী ব্যুরো

রাজশাহীতে পুলিশের সামনে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় নগরীর রাজপাড়া থানায় মামলা হয়েছে। ভুক্তভোগী দৈনিক ইত্তেফাকের রাজশাহীস্থ স্টাফ রিপোর্টার আনিসুজ্জামান নিজে বাদী হয়ে মামলাটি করেন। মামলায় বিতর্কিত হোটেল ‘এক্স’র কর্মচারী অমিত ঘোষ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কর্মচারী ও স্থানীয় সন্ত্রাসী পারভেজের নামোল্লেখ করে হোটেলের কর্মচারী ও কোচিং সেন্টারের লোকজনসহ অজ্ঞাত আরও ৭/৮ জনকে আসামি করা হয়েছে।

এদিকে পুলিশ শুক্রবারই এজাহারনামীয় আসামি অমিত ঘোষ ও পারভেজকে গ্রেফতার করেছে। তাদের রবিবার রাজশাহী মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে অবৈধ অস্ত্র উদ্ধারে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন জানানো হবে বলে জানা গেছে।

ভুক্তভোগী সাংবাদিক আনিসুজ্জামান জানান, সম্প্রতি এই হোটেলে ডিজে পার্টির নামে অশ্লীল নৃত্যের দৃশ্য সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছিল। এ নিয়ে ব্যাপক সমালোচনা হয়। এই বিতর্কিত আবাসিক হোটেলে স্কুলের শিক্ষকদের অবগত না করেই কোমলমতি শিক্ষার্থীদের কেন নেওয়া হয়েছে? এ ব্যাপারে একাধিক অভিভাবক আমাকে বারবার ফোন করে অনুরোধ জানালে আমি সেই বিষয়ে তথ্য সংগ্রহ করতে গিয়েছিলাম। এর বাইরে আমার ওপর হামলা করার মতো কোনো ঘটনাই ঘটেনি।

রাজশাহী মেট্টোপলিট পুলিশের (আরএমপি) মুখপাত্র রফিকুল আলম জানান, সাংবাদিকদের থানা ঘেরাও চলাকালে কমিশনার স্যারের অনুরোধে ৪৮ ঘণ্টার সময় নেওয়া হয়েছে। এছাড়া এজাহারনামীয় দুইজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আশা করি, ৪৮ ঘণ্টার মধ্যেই অন্য আসামিদের গ্রেপ্তার করা হবে।

আইএ/

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ