• ঢাকা বুধবার
    ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

জামায়াতের আমিরের ফের ৮ দিনের রিমান্ড আবেদন

প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২২, ১০:০০ পিএম

জামায়াতের আমিরের ফের ৮ দিনের রিমান্ড আবেদন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

জামায়াতের আমির ডা. মো. শফিকুর রহমানের ফের আট দিনের রিমান্ডে নিতে আবেদন করেছেন মামলার তদন্ত সংস্থা কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে গ্রেফতার হয়েছেন তিনি।

বুধবার (২১ ডিসেম্বর) দুপুরে সাতদিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এ সময় তাকে রাখা হয় সিএমএম আদালতের হাজতখানায়।

এদিন মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে আটদিনের রিমান্ডে নিতে আবেদন করেন কাউন্টার টেরোরিজমের পরিদর্শক আবুল বাশার। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ বিষয়ে শুনানি হবে।

এর আগে গত ১৩ ডিসেম্বর ডা. শফিকুর রহমানকে আদালতে হাজির করে পুলিশ। এরপর যাত্রাবাড়ী থানার সন্ত্রাস দমন আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অন্যদিকে তার আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী জামিন আবেদন নামঞ্জুর করে সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১২ ডিসেম্বর দিনগত রাত ১টায় রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে গোয়েন্দা পুলিশের একটি টিম শফিকুর রহমানকে গ্রেফতার করে।

 

এআরআই

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ