• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

নিখোঁজ মেট্রোরেলের প্রকৌশলী

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৩, ০৬:৫৪ পিএম

নিখোঁজ মেট্রোরেলের প্রকৌশলী

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর তুরাগ এলাকা থেকে নিখোঁজ হয়েছেন মেট্রোরেলের এমআরটি লাইন-৬ প্রকল্পের প্রকৌশলী শাহরিয়ার কবির। রোববার বিকেলে কর্মস্থল থেকে বের হওয়ার পর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। তার সন্ধান চেয়ে সোমবার তাঁর প্রতিষ্ঠান ও পরিবারের পক্ষ থেকে তুরাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।
তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার জানান, নিখোঁজ প্রকৌশলীর মা রাশিদা আকতার একটি জিডি করেছেন। পাশাপাশি এমআরটি প্রকল্পের উত্তরা ডিপোর সিকিউরিটি ম্যানেজার একরামুল কবির হাওলাদারও একই ঘটনায় জিডি করেন। তাঁদের অভিযোগের ভিত্তিতে ওই প্রকৌশলীকে খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ। এখন পর্যন্ত তাঁর সন্ধান মেলেনি। তবে ধারণা করা হচ্ছে, প্রেমসংক্রান্ত জটিলতায় তিনি আত্মগোপন করেছেন।


পুলিশ সূত্র জানায়, এমআরটি লাইন-৬ প্রকল্পে সহকারী প্রকৌশলী (তড়িৎ) হিসেবে কর্মরত শাহরিয়ার কবির। রোববার বিকেল সাড়ে ৫টার দিকে মেট্রোরেলের উত্তরা ডিপোতে তাঁর অফিসকক্ষে মোবাইল ফোন ও ল্যাপটপ রেখে বের হন। সিসিটিভি ফুটেজে তাঁকে মোবাইল ফোনে কথা বলতে দেখা গেছে। আরেকটি ফুটেজে তাঁকে অফিস থেকে বেরিয়ে রাস্তায় হাঁটতে দেখা যায়।
পরিবারের সঙ্গে তিনি রাজধানীর আজিমপুরে থাকতেন।
নিখোঁজ প্রকৌশলীর মা রাশিদা আক্তার বলেন, ‘বুয়েটের তড়িৎকৌশল বিভাগে পড়ালেখা শেষ করে মেট্রোরেলে চাকরি হয় শাহরিয়ারের। রোববার অফিস শেষ করে বিকেলে বাসায় ফেরার কথা ছিল তার। কিন্তু কোথায় গেছে, তা জানা যায়নি।

 

 

এনএমএম/

 

 

আর্কাইভ