• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ঈদের পর বিয়ে করে কানাডা যেতে চেয়েছিলেন তামান্না

প্রকাশিত: এপ্রিল ২, ২০২৩, ০১:৫৬ এএম

ঈদের পর বিয়ে করে কানাডা যেতে চেয়েছিলেন তামান্না

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

মাত্র দুই মাস আগে কানাডা প্রবাসী এক যুবকের সঙ্গে এনগেজমেন্ট হয়েছিল সানজিদা আক্তার তামান্নার। ঈদের পর বিয়ে করে কানাডা যেতে চেয়েছিলেন তিনি। তার আগেই রাজধানীর লালবাগের বেড়িবাঁধ এলাকায় কাভার্ডভ্যান চাপায় প্রাণ হারিয়েছেন মোটরসাইকেল আরোহী তামান্না। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

নিহত সানজিদা আক্তার তামান্নার চাচা জাকির হোসেন চৌধুরী ঢাকা পোস্টকে বলেন, সে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্টের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিল। গতকাল (শুক্রবার) দুপুরে সে বান্ধবীর বাসায় ইফতার করার জন্য বাসা থেকে বের হয়। পরে রাত ১০টার দিকে মোটরসাইকেলে করে কামরাঙ্গীরচরের বাসায় ফেরার পথে লালবাগ থানার বেড়িবাঁধে মোটরসাইকেল থেকে তামান্না পড়ে যায়। এসময় পেছন থেকে আসা একটি কাভার্ডভ্যান তামান্নার মাথার ওপর দিয়ে চলে যায়। পরে হাসপাতালে নিয়ে গেলে মারা যায় সে।

তিনি আরও বলেন, দুই মাস আগে কানাডা প্রবাসী এক ছেলের সঙ্গে তার এনগেজমেন্ট হয়। ঈদের পর দেশে এসে তাকে বিয়ে করে কানাডায় নিয়ে যাওয়ার কথা ছিল। দুই ভাই এক বোনের মধ্যে তামান্না ছিল সবার ছোট। আমাদের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ী থানার ওয়াসেকপুর এলাকায়। তার বাবার নাম আবু তাহের।

জানতে চাইলে লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মোর্শেদ ঢাকা পোস্টকে বলেন, ধানমন্ডি আবাহনী মাঠের সামনে থেকে মোটরসাইকেলে করে লালবাগ হয়ে কামরাঙ্গীরচরে বাসায় যাচ্ছিলেন। মোটরসাইকেলটি লালবাগ বেড়িবাঁধ এলাকায় এলে মোটরসাইকেল থেকে তামান্না পড়ে যায়। এসময় একটি কাভার্ডভ‍্যান সানজিদার ওপর দিয়ে চলে যায়। পরে আমরা খবর পেয়ে তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, এ ঘটনায় কাভার্ডভ্যান চালকসহ তিন জনকে আটক করা হয়েছে। পরে নিহতের ভাই সায়েম বাদী হয়ে লালবাগ থানা একটি মামলা করেন। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ