• ঢাকা বুধবার
    ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

পররাষ্ট্রমন্ত্রীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন দেশের পররাষ্ট্রমন্ত্রীগণ

প্রকাশিত: এপ্রিল ২২, ২০২৩, ০৯:০৪ পিএম

পররাষ্ট্রমন্ত্রীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন দেশের পররাষ্ট্রমন্ত্রীগণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন-কে বিশ্বের বিভিন্ন দেশের পররাষ্ট্রমন্ত্রী এবং আন্তর্জাতিক বিভিন্ন সংস্থার প্রধানগণ শুভেচ্ছা জানিয়েছেন। 

তুরস্কের পররাষ্ট্রমন্ত্রী মেভলুত কাভুসোগ্লু, বাহরাইনের পররাষ্ট্রমন্ত্রী ড. আব্দুল্লাতিফ বিন রশিদ আল জায়ানি, পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী বিলাওয়াল ভুট্টো জারদারিসহ মুসলিম বিশ্বের বিভিন্ন দেশের পররাষ্ট্রমন্ত্রী ছাড়াও ইসলামিক সহযোগিতা সংস্থার (ওআইসি) মহাসচিব হিসেইন ব্রাহিম তাহা এবং ডি–৮ এর মহাসচিব ইসিয়াকা আবদুল কাদির ইমাম বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন-কে ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

এসব শুভেচ্ছা বার্তায় সংশ্লিষ্ট দেশের পররাষ্ট্রমন্ত্রী এবং আন্তর্জাতিক সংস্থার মহাসচিবগণ বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও তাঁর পরিবারের সুস্বাস্থ্য কামনা করেন। 

একইসঙ্গে তারা ড. মোমেনের অব্যাহত সাফল্য, বাংলাদেশ ও বাংলাদেশের জনগণের কল্যাণ, সমৃদ্ধি, শান্তি ও স্থিতিশীলতা কামনা করেন। বাংলাদেশের সাথে তাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আগামীতে আরও গভীর ও জোরদার হবে বলেও শুভেচ্ছা বার্তায় তারা দৃঢ় আস্থা ব্যক্ত করেন।

 

বিএস/

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ