• ঢাকা বুধবার
    ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

দেশে এখন আইনের শাসন আছে : আইনমন্ত্রী

প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৩, ০৮:৩৪ পিএম

দেশে এখন আইনের শাসন আছে : আইনমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে মন্তব্য করে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, দেশের মানুষ এখন সুখে আছে। কিন্তু তারা (ষড়যন্ত্রকারীরা) বলছে যে মানুষ খুবই কষ্টে আছে।

রোববার (৩০ এপ্রিল) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা টি আলী কলেজ প্রাঙ্গণে কৃষকদের মাঝে কৃষিঋণ বিতরণ অনুষ্ঠানে তিনি বলেন, শুধু বিদেশিরাই যে এই ষড়যন্ত্র করে, তা নয়। বিদেশিরা যেন ষড়যন্ত্রের মধ্যে থাকে সেজন্য দেশ থেকে তাদের কান ভারি করা হচ্ছে।

আইনমন্ত্রী বলেন, আমরাও কিছু বিষয় বুঝি যেমন এখন দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষের কিছুটা কষ্ট হচ্ছে। রাশিয়া-ইউক্রেনের যুদ্ধের কারণে এই অবস্থা হয়েছে। সারা বিশ্বে এখন দ্রব্যমূল্য ঊর্ধ্বগতি। আপনারা দোয়া করেন যেন দ্রুতই আবারও সব ঠিক হয়ে যায়।

তিনি আরও বলেন, বাংলাদেশের ভবিষ্যৎ কি হবে সেটি বাংলাদেশের জনগণ নির্ধারণ করবেন। সেটিই হচ্ছে বঙ্গবন্ধুর নেতৃত্ব। আমরা বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতা পেয়েছি। আমাদের ভবিষ্যৎ আমরা জনগণরাই নির্ধারণ করব।


আনিসুল হক সরকারের বিভিন্ন উন্নয়নমূলক দিক তুলে ধরে বলেন, আমি এই এলাকার মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। চেষ্টা করেছি এলাকার উন্নয়ন করার। আগামীতেও আমি আপনাদের পাশে থাকতে চাই।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আমিনুল এহসান খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রাশেদুল ভূঁইয়া কাওসার জীবন, উপজেলা কৃষি অফিসার হাজেরা বেগম, এবি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক তারিখ আফজালসহ প্রান্তিক পর্যায়ের কৃষকরা।

পরে জেলায় ১ হাজার ৮০০ কৃষকের মাঝে স্মার্ট কার্ডের মাধ্যমে কৃষিঋণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন আইনমন্ত্রী।


এডিএস/

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ