• ঢাকা বুধবার
    ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় রিকশা আরোহী নিহত

প্রকাশিত: জুন ২, ২০২৩, ০৫:১৩ পিএম

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় রিকশা আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রাজধানীর যাত্রাবাড়ীতে হাসেম রোডে বাসের ধাক্কায় রিকশা আরোহী সেলিম (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এই ঘটনায় রিকশাচালকসহ দুইজন সামান্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১ জুন) দিবাগত রাত দেড়টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় সেলিমকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

সেলিমের বাড়ি ময়মনসিংহ জেলায়। থাকতেন যাত্রাবাড়ী শনিরআকড়ায়। সময় পরিবহনের বাস চালক ছিলেন সেলিম।


একই পরিবহনের আরেক বাস চালক সজীব ইসলাম শুভ জানান, বৃহস্পতিবার রাতে গাড়ি চালানো শেষ করে চিটাগাং রোডে গাড়ি পার্কিং করে রাখেন সেলিম। এরপর বাসে মাতুয়াইল মেডিকেল এলাকায় আসেন। মেডিকেলের সামনে থেকে রিকশায় করে বাসায় ফিরছিলেন সেলিম ও আরেক চালক সাদ্দাম (২৩)। পথে হাশেম রোডে পেছন দিক থেকে ঠিকানা পরিবহনের একটি বাস রিকশাটিতে ধাক্কা দেয়। এতে রিকশা আরোহী সেলিম ও সাদ্দামসহ রিকশাচালক ছিটকে রাস্তায় পড়েন। গুরুতর আহত হন সেলিম। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়।

এদিকে যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম জানান, রাত দেড়টার দিকে এই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গেছে। দুর্ঘটনার পরপর সেখান থেকে বাসটি নিয়ে পালিয়ে গেছে চালক। বিস্তারিত জানার চেষ্টা চলছে।


এডিএস/

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ