• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ঢাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল : ডিএমপি কমিশনার

প্রকাশিত: জুন ১৮, ২০২৩, ০২:১৯ এএম

ঢাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল : ডিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

ডিএমপির প্রত্যেক সদস্যের অক্লান্ত পরিশ্রমে রাজধানীর আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রয়েছে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক।

শনিবার (১৭ জুন) সকালে ডিএমপি হেডকোয়ার্টার্সে মে মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তিনি এ কথা জানান।

খন্দকার গোলাম ফারুক বলেন, রাজধানীর আইনশৃঙ্খলা পরিস্থিতি যথেষ্ট স্থিতিশীল রয়েছে ও অপরাধ নিয়ন্ত্রণ রয়েছে। ডিএমপি টিম হিসেবে কাজ করে যাচ্ছে বলেই রাজধানীর আইন-শৃঙ্খলা পরিস্থিতির এমন উন্নতি হয়েছে।

তিনি বলেন, টিম ডিএমপির প্রতিটি সদস্যের নিরলস পরিশ্রমের জন্য আমরা এ সক্ষমতা অর্জন করতে পেরেছি। ভবিষ্যতেও যে কোনো পরিস্থিতি মোকাবিলা করতে টিম ডিএমপি প্রস্তুত রয়েছে। এ প্রত্যয় নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ডিএমপি।

এ সময় তিনি ঢাকা মহানগরের আইনশৃঙ্খলা রক্ষা ও জননিরাপত্তা বিধানসহ উত্তম কাজের স্বীকৃতি হিসেবে ডিএমপির বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যকে পুরস্কৃত করেন।

এ সময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার (ক্রাইম) (ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিপ্লব বিজয় তালুকদারের সঞ্চালনায় মাসিক অপরাধ পর্যালোচনা সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার,  অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খ. মহিদ উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) মহা.আশরাফুজ্জামান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান, যুগ্ম পুলিশ কমিশনাররা, উপ-পুলিশ কমিশনাররা ও বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা উপস্থিত ছিলেন।

 

বিএস/

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ