• ঢাকা বুধবার
    ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

হেঁটে গিয়ে শেখ হাসিনার সাথে কুশল বিনিময় করলেন মোদি

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৩, ০৮:১৩ পিএম

হেঁটে গিয়ে শেখ হাসিনার সাথে কুশল বিনিময় করলেন মোদি

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

দক্ষিণ আফ্রিকায় ব্রিকস শীর্ষ সম্মেলনে আসা রাষ্ট্র ও সরকার প্রধানদের সম্মানে আয়োজিত নৈশভোজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এ সময় হেঁটে গিয়ে শেখ হাসিনার সাথে কুশল বিনিময় করলেন মোদি।

বুধবার (২৩ আগস্ট) দক্ষিণ আফ্রিকার রাজধানী জোহানেসবার্গে ব্রিকসের বর্তমান চেয়ার এবং দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট সিরিল রামাফোসা এ নৈশভোজের আয়োজন করেন।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বুধবার প্রধানমন্ত্রীর কর্মব্যস্ততা সম্পর্কে সংবাদ ব্রিফিংয়ে বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছ থেকে কয়েক গজ দূরে থাকা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শেখ হাসিনার কাছে হেঁটে গিয়ে কুশল বিনিময় করেন এবং কিছুক্ষণ দাঁড়িয়ে থেকে পরস্পরের খোঁজখবর নেন।

দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট বুধবার রাতে জোহানেসবার্গের গ্যালাঘের এস্টেট, মিড্রান্ডে তার আমন্ত্রণে ১৫তম ব্রিকস শীর্ষ সম্মেলনে যোগ দিতে আসা রাষ্ট্র ও সরকার প্রধানদের সম্মানে এ নৈশভোজের আয়োজন করেন।

এতে শেখ হাসিনা চীনের প্রেসিডেন্ট শি জিন পিং ও দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট সিরিল রামাফোসাসহ অন্যান্য কয়েকটি দেশের রাষ্ট্র ও সরকার প্রধানদের সাথে কুশল বিনিময় করেন। মোমেন বলেন, খুবই সৌহার্দ্যপূর্ণ পরিবেশে তারা কুশল বিনিময় করেন।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ