• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান আ.লীগের

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৩, ১০:২৯ পিএম

ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান আ.লীগের

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

ঢাকায় আগামীকাল ২৮ অক্টোবর ‘শাস্তি ও উন্নয়ন’ সমাবেশে যোগ দিতে জনগণকে আহ্বান জানিয়েছে আওয়ামী লীগ। সেই সঙ্গে মিথ্যাচার, গুজব, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বানও জানানো হয়।

শুক্রবার (২৭ অক্টোবর) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা বলা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার (২৮ অক্টোবর) দুপুর ২টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

‘তবে আমরা অত্যন্ত দুঃখ ও ক্ষোভের সঙ্গে লক্ষ্য করছি যে, আওয়ামী লীগের প্যাড ও স্বাক্ষর জালিয়াতি করে একটি চিহ্নিত মহল ২৮ অক্টোবর অনুষ্ঠিতব্য শান্তি ও উন্নয়ন সমাবেশ স্থগিতের ভুয়া সংবাদ বিজ্ঞপ্তি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দিয়ে জনগণকে বিভ্রান্ত করছে। মিথ্যাচার, গুজব, অপপ্রচার যাদের একমাত্র রাজনৈতিক হাতিয়ার, তারাই এ ধরনের কাপুরুষোচিত কাজ করতে পারে’, উল্লেখ করা হয় বিজ্ঞপ্তিতে।

এতে আরও বলা হয়, বিএনপি তাদের চিরাচরিত মিথ্যাচার-অপপ্রচার ও গুজব-সন্ত্রাসের মাধ্যমে জনমনে আতঙ্ক এবং বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে। দেশের জনগণকে সঙ্গে নিয়ে তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলা হবে।

তাই গুজব-সন্ত্রাসীদের বিরুদ্ধে সবাইকে সতর্ক ও সচেতন থাকার জন্য আহ্বান জানানো হয়। একই সঙ্গে শনিবার দুপুর ২টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে অনুষ্ঠিতব্য শান্তি ও উন্নয়ন সমাবেশে দলে দলে যোগদানের জন্য অনুরোধ জানায় বাংলাদেশ আওয়ামী লীগ।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

আর্কাইভ