• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

পতাকাবিহীন ব্যক্তিগত গাড়িতে কোটালিপাড়ায় শেখ হাসিনা

প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২৩, ০৭:৫৪ পিএম

পতাকাবিহীন ব্যক্তিগত গাড়িতে কোটালিপাড়ায় শেখ হাসিনা

ছবি: সংগৃহীত

গোপালগঞ্জ প্রতিনিধি

নির্বাচন কমিশনের আচরণবিধি মেনে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা‌ সরকারি প্রোটোকল না‌ নিয়ে পতাকাবিহীন ব্যক্তিগত গাড়িতে টুঙ্গিপাড়া থেকে কোটালিপাড়া গেছেন।

শুক্রবার (৮ ডিসেম্বর) সকাল পৌনে ১০টার দিকে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌঁছান তিনি। এর আগে গতকালও গোপালগঞ্জে গিয়েছেন সরকারি প্রোটোকল ছাড়া।

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস গণমাধ্যমকে বলেন, নির্বাচন কমিশনের আচরণবিধি মেনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারি প্রোটোকল না‌ নিয়ে পতাকাবিহীন ব্যক্তিগত গাড়িতে টুঙ্গিপাড়া থেকে কোটালিপাড়া যান।

কোটালীপাড়া গিয়ে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ঘরোয়াভাবে স্থানীয় সিনিয়র নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেন শেখ হাসিনা। এ সময় সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, শেখ সালাহ উদ্দিন, শেখ তন্ময় তার সঙ্গে ছিলেন।

এর আগে গতকাল বৃহস্পতিবার বিকেলে দুইদিনের ব্যক্তিগত সফরে টুঙ্গিপাড়া পৌঁছান শেখ হাসিনা। সেখানে পৌঁছে তিনি টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দদেরকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন।

 

জেকেএস/

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ