• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

নির্বাচন বর্জনে ভোটারদের তারেক রহমানের ধন্যবাদ, লিফলেট বিতরণ

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৪, ০৮:১২ পিএম

নির্বাচন বর্জনে ভোটারদের তারেক রহমানের ধন্যবাদ, লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

ডামি নির্বাচন বর্জনের জন্য মুক্তিকামী জনগণকে তারেক রহমানের পক্ষ থেকে ধন্যবাদ ও শুভেচ্ছা সংবলিত লিফলেট বিতরণ ও গণসংযোগ করে ছাত্রদল।

রাজধানীর খিলক্ষেত ও বসুন্ধরা এলাকায় মঙ্গলবার ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের নেতৃত্বে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ ও বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা এ গণসংযোগ করেন।

সাইফ মাহমুদ জুয়েল বলেন, আমরা আর মামুরা মিলে ভাগাভাগির নামে যে ডামি নির্বাচন আয়োজন করেছে আওয়ামী লীগ, তা এ দেশের বিবেকবান ও নতুন প্রজন্মের সচেতন ভোটাররা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ডাকে সাড়া দিয়ে স্বতঃস্ফূর্তভাবে বর্জন করেছেন। তাই আমরা গণতন্ত্রকামী জনগণকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

জুয়েল বলেন, তাদের সঙ্গে নিয়েই ডামি সরকারের পতন না হওয়া পর্যন্ত আমরা রাজপথে আন্দোলন চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করছি।

এ সময় উপস্থিত ছিলেন- ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি সাজ্জাতুল হানিফ সাজ্জাদ, মাহমুদ আলম সর্দার, সাইফুল ইসলাম তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক সালেহ মো. আদনান, মারজুক আহমেদ, আবুল কালাম আজাদ সুমন, সালাউদ্দিন হিমেল, সহ-সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, শাহনেওয়াজ চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম নয়ন, ইমরান নওশেদ, অলিউদ্দিন অলি, নজরুল ইসলাম রাড়ী, ধর্ম সম্পাদক হাফেজ মো. শামসুদ্দিন, সহ অর্থ সম্পাদক রিয়াদ আহমেদ রাজ, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রিসালাত সজিব, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নূর হোসেন, ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক কামরুল ইসলাম তপু, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিন বাবলু, জাহিদুল ইসলাম আনন্দ, বাংলাদেশ ইসলামি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি রকিবুল ইসলাম সজীব, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সাধারন সম্পাদক আর আহসান রাফিদ, রামপুরা থানা ছাত্রদলের সভাপতি ফয়সাল আহমেদ, সাধারণ সম্পাদক রোমান আহমেদ, গুলশান থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক ফারুক হোসেন প্রমুখ।

আর্কাইভ