• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

কম দামে মাংস বিক্রেতা খলিলকে ছেলেসহ হত্যার হুমকি

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৪, ০৮:০২ এএম

কম দামে মাংস বিক্রেতা খলিলকে ছেলেসহ হত্যার হুমকি

সিটি নিউজ ডেস্ক

রাজধানীর শাহজাহানপুরে প্রতি কেজি গরুর মাংস ৫৯৫ টাকায় বিক্রি করে আলোচনায় আসা খলিলকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। একইসঙ্গে তার ছেলেকেও হত্যার হুমকি দেওয়া হয়। এ ঘটনায় ঢাকার শাহজাহানপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন এ গরুর মাংস বিক্রেতা ।

বুধবার রাতে শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সুজিত কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছেন। জানিয়েছেন, হুমকির বিষয়ে থানায় জিডি করেছেন খলিল। বিষয়টি তদন্তে পুলিশের একটি টিম কাজ করছে।

এ বিষয়ে খলিল জানান, কয়েকদিন আগে তাকে ফোন দিয়ে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। এ সময় হুমকিদাতারা তার ছেলের জন্য ছয় বুলেট, তার জন্য ছয় বুলেট রেখেছে বলে জানান। এছাড়া, তাকে লাশের ছবি পাঠানো হয়।

এ ঘটনায় নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান মাংস বিক্রেতা খলিল। তাই আতঙ্কে ঘর থেকে বের হতে পারছেন না তিনি।

প্রসঙ্গত, সম্প্রতি রাজধানীতে ৫৯৫ টাকা কেজিতে গরুর মাংস বিক্রি শুরু করেন খলিল। এমন খবরে তার দোকানে হুমড়ি খেয়ে পড়েন ক্রেতারা। পরে তার দেখাদেখি রাজধানীর আরও কিছু ব্যবসায়ী ৬০০ টাকা কেজিতে মাংস বিক্রি শুরু করে। আর এতেই উল্টেপাল্টে যায় রাজধানীর গরুর মাংসের বাজার। ভেঙে পড়ে সিন্ডিকেট। পরবর্তীতে মাংস ব্যবসায়ীরা বৈঠক করে সাড়ে ছয়শ টাকা কেজিতে গরুর মাংস বিক্রির সিদ্ধান্ত নেয়। এরপরও ৫৯৫ টাকা কেজিতে গরুর মাংস বিক্রি করে আসছিলেন খলিল।

আর্কাইভ